মাকে নির্যাতন মামলায় ছেলের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা
প্রকাশ : ১৪ এপ্রিল ২০২৩, ১৮:০৩
মাকে নির্যাতন মামলায় ছেলের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা
ফটিকছড়ি (চট্টগ্রাম) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চট্টগ্রাম ফটিকছড়িতে নির্যাতনের অভিযোগে মায়ের দায়ের করা মামলায় ছেলের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত। ১৩ এপ্রিল, বৃহস্পতিবার চট্টগ্রাম জ্যুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৪ এর বিচারক মাহমুদুল হক মামলার আসামী নুর মোহাম্মদ মনার বিরুদ্ধে এ আদেশ দেন। এ সময় মনার ভাবির করা অপর সিআর (১২২/২৩) মামলায়ও তাকে সমন দেয়া হয়। বাদীপক্ষের আইনজীবী এডভোকেট নাছির উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।


তিনি বলেন, ফটিকছড়ির বাগানবাজার ইউনিয়নের গজারিয়া এলাকার মৃত আবদুল মান্নান মেকারের ছেলে নুর মোহাম্মদ মনা। তার বিরুদ্ধে তারই গর্ভধারিণী মা নুরজাহান বেগম বাদী হয়ে তাকে নির্যাতনের অভিযোগ এনে আদালতে সিআর মামলা (৮৬/২৩) দায়ের করেন। এরপর পুলিশ মনাকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছিল।


আদালতে অঙ্গিকারনামা দিয়ে জামিনে বের হয়ে আবারো মনা তার মাকে নির্যাতন করাসহ মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছিল- এমন অভিযোগে মনার মা নুরজাহান বেগম সংবাদ সম্মেলন করেন। মনার মায়ের দায়ের করা মামলায় বৃহস্পতিবার (১৩ এপ্রিল) মনার আদালতে হাজির হওয়া কথা ছিল। নুরজাহান বেগমের সংবাদ সম্মেলনের খবর বিভিন্ন পত্র-পত্রিকায় প্রচারিত সংবাদগুলো আদালতের নজরে আনেন বাদী পক্ষের আইনজীবী। আদালত সমস্ত বিষয় পর্যালোচনা করে এ মামলায় মনার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেন।


এদিকে মনার বড়ভাই নুর মোহাম্মদের স্ত্রীর দায়ের করা অপর সিআর মামলায় সমন জারি করেছেন আদালত।


বিবার্তা/ফয়সাল/রোমেল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com