রামুতে বিজিবি চোরাকারবারিদের সংঘর্ষে নিহত ১, আহত ৪
প্রকাশ : ০৯ এপ্রিল ২০২৩, ১৮:৫৪
রামুতে বিজিবি চোরাকারবারিদের সংঘর্ষে নিহত ১, আহত ৪
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজারের রামুর কাউয়ারখোপে বিজিবি মিয়ানমারের গরু পাচারকারী সংঘর্ষে এক দিনমজুর নিহত, বিজিবির চার সদস্য আহত।


শনিবার, ৮ এপ্রিল রাত ৯টায় এ হতাহতের ঘটনা ঘটে।


জানা যায়, কাউয়ারখোপ বাজারের পাশে ডেপারকুল এলাকা হতে রাজস্ব ফাঁকি দিয়ে মিয়ানমার থেকে অবৈধভাবে আনা গরু নাইক্ষ্যংছড়ি বিজিবি জব্দ করলে বিজিবির সাথে গরু সিন্ডিকেট ব্যবসায়ীদের সাথে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। ধাওয়া পাল্টা ধাওয়া শেষে বিজিবি গরুগুলো নিয়ে পূর্ব কাউয়ারখোপ আসলে আবারও গরু সিন্ডিকেট ব্যবসায়ীদের সাথে বিজিবির সংঘর্ষ হয়।


এদিকে ৯ এপ্রিল সকালে দেয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবি জোনের অধিনায়ক ও জোন কমান্ডার লে. কর্ণেল মো. রেজাউল করিম জানান, নাইক্ষ‍্যংছড়ি ১১বিজিবি টহল দলের উপর চোরাকারবারীদের আক্রমণে চারজন বিজিবির সদস্য গুরুতর ভাবে আহত হয়েছে।এ সময় তাদের উপর ইট পাটকেল নিক্ষেপ করা হয়। আহত সদস্যরা নাইক্ষ্যংছড়ি সদর হাসপাতালে চিকিৎসা নেন।


স্থানীয় ইউপি সদস্য আবদুল আজিজ বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত আবদুর জব্বার পেশায় একজন দিনমজুর । সে পশ্চিম কাউয়ারখোপের মৃত জাগের আহাম্মদের ছেলে, নিহত আবদুর জব্বারের লাশ নিয়ে যায় নাইক্ষ্যংছড়ির বিজিবি। রামু থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।


তিনি আরো জনান- অবৈধ গরু ব্যবসা বন্ধ না করলে এ ধরনের ঘটনা বারবার হবে। তদন্ত পূর্বক দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের নিকট অনুরোধ রইল।


বিবার্তা/তাফহীমুল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com