রাজবাড়ীতে মরাবিলা ডেভেলপমেন্ট সোসাইটির ঈদ সামগ্রী বিতরণ
প্রকাশ : ০৭ এপ্রিল ২০২৩, ১৭:২৪
রাজবাড়ীতে মরাবিলা ডেভেলপমেন্ট সোসাইটির ঈদ সামগ্রী বিতরণ
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

"রিজিক আপনার, আমরা শুধু পৌঁছে দিলাম" এই প্রতিপাদ্যকে সামনে রেখে মরাবিলা ডেভেলপমেন্ট সোসাইটি (এম.ডি.এস) এতিম, বিধবা ও দরিদ্র মানুষের মাঝে খাদ্য ও ঈদ সামগ্রী বিতরণ করেছে। 


শুক্রবার (৭ এপ্রিল) সকালে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের মরাবিলা ব্রিজ সংলগ্ন মাঠে সংগঠনের আলোচনা অনুষ্ঠান শেষে খাদ্য ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়। 


মরাবিলা ডেভেলপমেন্ট সোসাইটি (এম.ডি.এস) এর সভাপতি মোঃ রওশন আলীর সভাপতিত্বে আলোচনা সভা ও ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্তিত ছিলেন, ঘিকমলা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোঃ আক্তার হোসেন, ফরিদপুর সিটি কলেজের ইংরেজি বিভাগের সহঃঅধ্যাপক মোঃ মাহবুবুর রহমান, নারুয়া মুন্সি ইয়ার উদ্দিন আহম্মেদ মাধ্যমিক বিদ্যালয়ের সহঃপ্রধান শিক্ষক মোঃ কামরুল ইসলাম, নারুয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ব্যাবসায়ী শেখ আবুল কালাম আজাদ, নাদের আলী বিশ্বাস প্রমুখ। 


পরে পূর্ব নির্ধারিত ৫৩ জন এতিম, বিধবা ও দরিদ্র মানুষের মাঝে খাদ্য ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়। এতে ১০ কেজি চাউল, ১ কেজি তেল, ১ কেজি ডাউল, ১ কেজি চিনি, ১ প্যাকেট সেমাই, ১ প্যাকেট দুধ, ১ পিছ সাবান ও ১ প্যাকেট কিসমিস দেওয়া হয়। 


উল্লেখ্য, ২০২০ সাল থেকে নারুয়া ইউনিয়নের মরাবিলা গ্রামের এক ঝাঁক তরুন মরাবিলা ডেভেলপমেন্ট সোসাইটি (এম.ডি.এস) এর মাধ্যমে এলাকার এতিম, বিধবা ও দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী দিয়ে সহযোগিতা করে চলেছে। 


বিবার্তা/মিঠুন/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com