নির্বাচন বানচাল করা বিএনপির একটি অপচেষ্টা: মুক্তিযুদ্ধ মন্ত্রী
প্রকাশ : ৩১ মার্চ ২০২৩, ২৩:৩৯
নির্বাচন বানচাল করা বিএনপির একটি অপচেষ্টা: মুক্তিযুদ্ধ মন্ত্রী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, এখন বিএনপির একটিই অপচেষ্টা নির্বাচন বানচাল করা। তৃতীয় কোনো শক্তি দেশটার ক্ষমতা নিক। এটাই তারা চায়।


তিনি বলেন, 'বিএনপি নির্বাচনে জিততে পারবে না। তাই শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী হতে দেবেনা। তারা ক্ষমতায় আসবেনা জেনে তৃতীয় কোনো শক্তিকে ক্ষমতায় আনার ষড়যন্ত্র করছে। পিছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায় তারা। ওই পথ বন্ধ বন্ধ হয়ে গেছে।'


শুক্রবার (৩১ মার্চ) নোয়াখালীর হাতিয়া উপজেলা আওয়ামী লীগের আয়োজনে সুধী সমাবেশে মুক্তিযুদ্ধ মন্ত্রী এসব কথা বলেন।


মন্ত্রী বলেন, মানুষ যদি আমাদের নৌকা মার্কায় ভোট দেয়, তাহলে প্রধানমন্ত্রী হবেন শেখ হাসিনা। তার কাছে দেশ ও দেশের মানুষ নিরাপদ। আর যারা এতিমের টাকা চুরি করছে, যাদের কাছে এতিমের টাকা নিরাপদ নয়, যারা এতিমের টাকার লোভ সামলাতে পারেনা, আত্মসাৎ করে তাদের কাছে দেশের ১৭ কোটি মানুষের সম্পদ নিরাপদ থাকতে পারে না।


তারেক জিয়াকে উদ্দেশ্য করে তিনি বলেন, তারেক জিয়া এতিমের টাকা চুরি, অর্থ পাচার, ২১ আগস্ট গ্রেনেড হামলা ও আওয়ামী লীগ নেত্রী আইভী রহমান হত্যা মামলার আসামি।


তিনি বলেন, বঙ্গবন্ধু স্বাধীনতাকামী না হলে আমরা বাংলাদেশ পেতাম না। আইয়ুব খান ২৩ বছরের শাসনামলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে বিচ্ছিন্নতাবাদী বলে ১৩ বছর জেলে রেখেছিল। পাকিস্তান জন্মের পর থেকে বঙ্গবন্ধু স্বাধীন বাংলাদেশের স্বপ্ন দেখেছিলেন।


উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ আলীর সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন, সংসদ সদস্য আয়েশা ফেরদাউস, বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য অধ্যাপক ওয়ালী উল্যা, উপজেলা চেয়ারম্যান মাহবুব মোর্শেদ ও পৌর মেয়র কে এম ওবায়েদ উল্যা।


বিবার্তা/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com