গাইবান্ধায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে স্কুল ছাত্রীর অনশন
প্রকাশ : ৩০ মার্চ ২০২৩, ১৯:৫৭
গাইবান্ধায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে স্কুল ছাত্রীর অনশন
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাইবান্ধার সাঘাটা উপজেলার বোনারপাড়া ইউনিয়নের মধ্য রাঘবপুর গ্রামে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে এক স্কুল ছাত্রী অবস্থান নিয়েছে। ঘটনার পর থেকে প্রেমিকে কলেজ ছাত্র পলাতক।


স্থানীয়রা জানায়, বিয়ের প্রলোভন দেখিয়ে ৯ শ্রেণির ছাত্রী জেরিন আক্তার জুইকে ২৯ মার্চ, বুধবার বিকালে এইচএসসি ১ম বর্ষের ছাত্র স্বপন মিয়া নিজ বাড়ি বোনারপাড়া ইউনিয়নের রাঘরপুর গ্রামে নিয়ে যায়। পরে স্বপন মিয়ার পরিবারের চাপে স্কুল ছাত্রীকে বাড়িতে যেতে বলে কিন্তু ছাত্রী বাড়িতে না গিয়ে কলেজ ছাত্র স্বপনের বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান নেন। ৩০ মার্চ, বৃহস্পতিবার সকালে বিষয়টি জানাজানি হলে কলেজ ছাত্র স্বপন মিয়া পালিয়ে যায়।


স্কুল ছাত্রী জেরিন আক্তার জুই বলেন, আমার সাথে স্বপনের সাথে দেড় বছর থেকে প্রেমের সম্পর্ক। এর আগেও আমাকে এই বাড়িতে এনে শারীরিক মেলামেশা করেছে। গতকাল আমি ফুলছড়ি উপজেলার বান্নী মেলা থেকে ফেরার সময় সাঘাটা উপজেলার উল্লা বাজার থেকে তার বাড়িতে আনে। বিয়ের বিষয়টি জেনে গেলে পরিবারের চাপে স্বপন আমাকে রেখে পালিয়ে যায়। আমাকে বিয়ে করতে হবে।


এই বিষয়ে বোনারপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাছিরুল আলম স্বপন বলেন, বিষয়টি আমরা শুনেছি। মেয়ের বয়স কম হওয়া পরিষদের পক্ষ থেকে ছেলে-মেয়েকে বিয়ে দেয়া সম্ভব হচ্ছে না। তাই মেয়ের পরিবারকে আইনগত ব্যবস্থা নেয়ার পরামর্শ দিয়েছি।


সাঘাটা উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা পবন কুমার কুমার বলেন, এই বিষয়টি শুনেছি মেয়েটি প্রাপ্ত বয়স্ক না হওয়ায় আমি বিবাহের অনুমতি দিতে পারছি না। তাই মেয়ের পরিবার চাইলে আইনগত ব্যবস্থা নিবেন।


বোনারপাড়া পুলিশ তদন্তে কেন্দ্রের ইনচার্জ রাকিব হোসেন জানান, বিষয়টি আমি শুনেছি। তবে কোন পক্ষ থেকে লিখিত অভিযোগ আসেনি। অভিযোগ পেলেই ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/শামীম/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com