নোবিপ্রবিতে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষে আহত ১৫
প্রকাশ : ২৩ মার্চ ২০২৩, ১২:১১
নোবিপ্রবিতে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষে আহত ১৫
নোয়াখালী প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

‘সিনিয়র-জুনিয়র’ বিরোধের জেরে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) দফায় দফায় ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের অন্তত ১৫জন আহত হয়েছে। আহতদের মধ্যে ৫জনকে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।


২২ মার্চ (বুধবার) সন্ধ্যা থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত থেমে থেমে মোহাইমিনুল ইসলাম নুহাশ ও নজরুল ইসলাম নাঈম গ্রুপের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।


সংঘর্ষ চলাকালীন উভয় পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপ করে। হামলায় অন্তত ১৫জন আহত হয়। রাতে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাহিরে চলে গেলে সুধারাম মডেল থানার পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।


আহতরা হলেন, বিশ্ববিদ্যালয়ের ট্যুরিজম বিভাগের শিক্ষার্থী তামিরুল ইবনে হাফিজ, ফয়সাল ও সমাজকর্ম বিভাগের শিক্ষার্থী রিমনসহ ১৫জন।
এ বিষয়ে মোহাইমিনুল ইসলাম নুহাশ ও নজরুল ইসলাম নাঈম এর মোবাইল নাম্বারে ফোন দিলেও তাদেরকে পাওয়া যায়নি। তবে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার নেওয়াজ মোহাম্মদ বাহাদুর বলেন, উভয় পক্ষকে নিয়ে বিশ্ববিদ্যালয় প্রশাসন আলোচনায় বসবে। ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা নেওয়া হবে।


সুধারাম মডেল থানার পুলিশ পরিদর্শক মিজানুর রহমান পাঠান বলেন, রাতে দুই পক্ষের সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ক্যাম্পাসে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। যেকোনো পরিস্থিতি নিয়ন্ত্রণে ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


বিবার্তা/আদনান/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com