কক্সবাজারে যুবলীগের সম্মেলনে মিনিট্রাক ভর্তি রোহিঙ্গা আটক
প্রকাশ : ১২ মার্চ ২০২৩, ১৪:৩৩
কক্সবাজারে যুবলীগের সম্মেলনে মিনিট্রাক ভর্তি রোহিঙ্গা আটক
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজার উখিয়া উপজেলা যুবলীগের সম্মেলনে যাওয়ার পথে মিনিট্রাক ভর্তি ২৭ জন রোহিঙ্গাকে আটক করেছে পুলিশ। আটককৃতরা উখিয়ার কুতুপালং নিবন্ধিত রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা, তারা ক্যাম্পের নিরাপত্তা বেষ্টনী ফাঁকি দিয়ে অর্থের বিনিময়ে এক প্রার্থীর পক্ষে উখিয়া উচ্চ বিদ্যালয় খেলার মাঠে চলমান সম্মেলনে অংশ নিতে এসেছিলেন।


১২ মার্চ, রবিবার সকাল ১১ টার দিকে উখিয়া সদরের ফরেস্ট রোড থেকে তাদের আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোহাম্মদ আলী। তিনি বলেন, স্থানীয়দের তথ্যের ভিত্তিতে ক্যাম্প থেকে বেরিয়ে পড়া রোহিঙ্গাদের একটি গাড়ি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। পরবর্তী আইনি ব্যবস্থার তাদের কুতুপালং ক্যাম্প ইনচার্জ কার্যালয়ে হস্তান্তর করা হচ্ছে বলে জানান তিনি।


আটক হওয়া রোহিঙ্গা যুবক নুরুল ইসলাম (২৫) বলেন, টাকা দেওয়ার কথা বলে আমাদের এখানে নিয়ে আসা হয়েছে। আমরা জানতাম না কেন আমাদের আনা হলো পরে শুনেছি এক বড় ভাইয়ের মিছিলে যেতে তারা আমাদের এনেছে।


প্রসঙ্গত, প্রায় নয় বছর পর উখিয়ায় অনুষ্ঠিত হচ্ছে উখিয়া উপজেলা যুবলীগের সম্মেলন। কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল প্রধান অতিথি হিসেবে সম্মেলনে উপস্থিত হয়েছেন। যেখানে সভাপতি পদে ৫ ও সাধারণ সম্পাদক পদে ১২ জন যুবলীগ নেতা সম্মেলনের কাউন্সিলে প্রতিদ্বন্দ্বীতা করার জন্য নিজেদের প্রার্থীতা ঘোষণা করেছেন।


বিবার্তা/তাফহীমুল/এমএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com