ঠাকুরগাঁওয়ে পৃথক দুর্ঘটনায় নিহত তিন, আহত তিন
প্রকাশ : ০৮ মার্চ ২০২৩, ১৬:৩৭
ঠাকুরগাঁওয়ে পৃথক দুর্ঘটনায় নিহত তিন, আহত তিন
ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঠাকুরগাঁওয়ে পৃথক স্থানে দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছে এবং তিনজন আহত হয়েছে।


ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার কাঁঠালডাঙ্গী এলাকায় ট্রাক্টরের টায়ার বিস্ফোরণে আলামিন (১৬) নামে কিশোরের মৃত্যু হয়েছে। ৮ মার্চ বুধবার সকালে ভাই ভাই ইন্জিনিয়ারিং ওয়ার্কশপে একটি ট্রাক্টরের চাকায় হাওয়া দেওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে। পরে তাকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজে নেওয়ার পথে সেতাবগঞ্জ এলাকায় তার মৃত্যু হয়। নিহত আলামিন রাণীশংকৈল উপজেলার রাউতনগর এলাকার ফুলপাড় গ্রামের জালাল উদ্দিনের ছেলে।


অন্যদিকে, কাভার্ডভ্যানের ধাক্কায় নয়ন চৌধুরী (৪০) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। ৮ মার্চ বুধবার দুপুরে জেলার পীরগঞ্জ উপজেলার তেঁতুলতলা ভাতারমারি ফার্ম নামে এলাকায় ঠাকুরগাঁও-পীরগঞ্জ সড়কে দুর্ঘটনায় মারা যান তিনি। নিহত নয়ন চৌধুরী ঠাকুরগাঁও সদর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের সরকার পাড়া গ্রামের আশামুল (একরামুল) চৌধুরীর ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, শিবগঞ্জ থেকে আসা একটি মোটরসাইকেল ও পীরগঞ্জ থেকে আসা ছোট কাভার্ডভ্যানের মুখোমুখি ধাক্কায় ঘটনাস্থলেই তিনি মারা যান।


অপরদিকে, ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ভোটপাড়া গ্রামে বেলা রাণী (২৮) নামে এক গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ৮ মার্চ বুধবার সকালে উপজেলার চাড়োল ইউনিয়নের ভোটপাড়া কালীমন্দিরের পাশে এ মরদেহ উদ্ধার করা হয়। নিহত গৃহবধু ওই গ্রামের কৃপণ সিংহের স্ত্রী ও পাড়িয়া ইউনিয়নের সোলাবন্দর গ্রামের সাধু যিশু রামের মেয়ে।


নিহতের স্বামী কৃপণ সিংহ বলেন, মঙ্গলবার রাতে দোল পূজার গান শুনে আমি আর আমার স্ত্রী বাড়ি এসে শুয়ে পড়ি। পরে কখন বাড়ি থেকে বের হয়ে এ ঘটনা ঘটিয়েছে বলতে পারিনি। তবে এর আগে থেকে পূর্ণিমা ও আমাবস্যায় অস্বাভাবিক আচরণ করে। হয়ত আজকেও সেটার কারণে এ ঘটনা ঘটিয়েছে।


অন্যদিকে, সদরের মথুরাপুর এলাকায় সড়ক দুর্ঘটনা চারজন আহত হয়েছে। ৮ মার্চ বুধবার দুপুরে পাওয়ারটিলার আর অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে দু'জন মহিলা একজন পুরুষ আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালে ভর্তি করান। বর্তমানে আহতরা চিকিৎসাধীন রয়েছেন। এই প্রতিবেদন লেখা পর্যন্ত কারো মৃত্যুর খবর পাওয়া যায়নি।


ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল হোসেন, বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খায়রুল আনাম,পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম, হরিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজুল ইসলাম। তারা জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেছে। এবিষয়ে একটি ইউডি মামলা হয়েছে। মরদেহ ময়না তদন্তের জন্য ঠাকুরগাঁও সদর আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে। আর আহতরা চিকিৎসাধীন রয়েছেন।


বিবার্তা/মিলন/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com