৩০০ আসনে আমরা নির্বাচন করবো : জিএম কাদের
প্রকাশ : ০৩ মার্চ ২০২৩, ১৮:১৪
৩০০ আসনে আমরা নির্বাচন করবো : জিএম কাদের
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, ১২তম জাতীয় সংসদ নির্বাচনে ৩’শ আসন নিয়েই নির্বাচন করার জন্য আমরা প্রস্তুত আছি। সারা দেশের জাতীয় পার্টির নেতা কর্মী ও সমর্থকদের আগামী নির্বাচনের জন্য প্রস্তুত করা হয়েছে। জাতীয় সংসদ নির্বাচনে একক প্রার্থী দিয়ে দলকে সুসংগঠিত করে গড়ে তোলার লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি।


শুক্রবার দুপুরে লালমনিরহাট ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভায় উম্মুক্ত বক্তব্য শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।


তিনি আরও বলেন, দেশের সাধারণ জনগন সরকারি হাসপাতালে চিকিৎসা নিয়ে বাঁচার চেষ্টা করলেও চিকিৎসা ব্যবস্থার আধুনিক যন্ত্রপাতির অভাব পূরণ করতে পারছেনা সরকার। এতে করে সাধারণ জনগন সু-চিকিৎসা থেকে বঞ্চিত হচ্ছে। অনেক বে-সরকারী হাসপাতালে আধুনিক যন্ত্রপাতির ব্যবস্থা থাকলেও গরীব দরিদ্র মানুষের জন্য ব্যয় বহুল। হাসপাতালে যে চিকিৎসা সাধারণ মানুষ দেয়ার কথা সেটিও তারা পাচ্ছে না। এটি আমাদের জন্য অত্যন্ত দুর্ভাগ্য।


লালমনিরহাট সদর হাসপাতালের ব্যবস্থাপক ডাক্তার রমজান আলীর সভাপতিত্বে লালমনিরহাট সিভিল সার্জন ডা. নির্মলেন্দু রায়, ডা. জাহাঙ্গীর আলম, অতিরিক্ত পুলিশ সুপার আতিকুল হকসহ জাতীয় পার্টির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


এর আগে বৃহস্পতিবার বিকেলে লালমনিরহাট সার্কিট হাউসে তিন দিনের সফরে লালমনিরহাটে আসেন জি এম কাদের। এসেই লালমনিরহাটের নেতাকর্মীদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন তিনি।


বিবার্তা/তমাল/নয়ন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com