আইইবির নবনির্বাচিত প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার আবদুস সবুরকে বিডিইউ উপাচার্যের শুভেচ্ছা
প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০২৩, ২১:৫৪
আইইবির নবনির্বাচিত প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার আবদুস সবুরকে বিডিইউ উপাচার্যের শুভেচ্ছা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি)'র ২০২৩-২৪ মেয়াদে নব-নির্বাচিত প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুরকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিডিইউ উপাচার্য প্রফেসর ড. মুহাম্মদ মাহফুজুল ইসলাম।


১৮ ফেব্রুয়ারি, শনিবার বিকেলে নব-নির্বাচিত প্রেসিডেন্ট এর সাথে আইইবিতে ফুলেল শুভেচ্ছা জানিয়ে সৌজন্য সাক্ষাত করেন বিডিইউ এর উপাচার্য অধ্যাপক ড. মুহাম্মদ মাহফুজুল ইসলাম।


এসময় আইইবির নবনির্বাচিত প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অগ্রাধিকার ভিত্তিক বিশেষায়িত এই বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করেছেন। এই বিশ্ববিদ্যালয় চতুর্থ শিল্পবিপ্লবের উপযোগী করে দক্ষ জনশক্তি তৈরি করবে এবং আমি প্রধানমন্ত্রীর ভিশন মিশন বাস্তবায়নে কাজ করব।


আইইবির নবনির্বাচিত প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুরকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বিডিইউ উপাচার্য প্রফেসর ড. মুহাম্মদ মাহফুজুল ইসলাম, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় দেশের বিজ্ঞান ও প্রযুক্তি খাতে নিরলসভেবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর। তিনি ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি)'র ২০২৩-২৪ মেয়াদে বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের প্যানেলে বিপুল ভোটে প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ায় আমি আনন্দিত।


উপাচার্য বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি, দেশের প্রথম বিশেষায়িত প্রযুক্তি-কেন্দ্রীক ক বিশ্ববিদ্যালয়। ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি)'র সাথে এই বিশ্ববিদ্যালয় কাজ করতে আগ্রহী।


উল্লেখ্য ২০২৩-২৪ মেয়াদে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি)'র প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব গ্রহণের পর ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি, বাংলাদেশ এর আইন অনুযায়ী সিন্ডিকেট সদস্য মনোনীত হবেন।


বিবার্তা/সোহেল/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com