সিরাজগঞ্জে ব্যবসায়ীকে হত্যা, প্রধান আসামি আটক
প্রকাশ : ১৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:৫৫
সিরাজগঞ্জে ব্যবসায়ীকে হত্যা, প্রধান আসামি আটক
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিরাজগঞ্জে কাঁচামাল ব্যবসায়ী ইউসুফ আলী হত্যা মামলার প্রধান আসামি মমিনুল ওরফে বড় গ্যাদাকে ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত মমিনুল ওরফে বড় গ্যাদা ওই মহল্লার সফর আলীর ছেলে।


১৬ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার সিরাজগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) মো. নান্নু মিয়ার বরাতে এই তথ্য জানা যায়। গতকাল রাতে শহরের কোবদাসপাড়া মহল্লায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।


সদর থানার ওসি (তদন্ত) মো. নান্নু মিয়া বলেন, গত মঙ্গলবার রাতে সুদের পাওনা টাকার লেনদেন ও হিসাব-নিকাশ নিয়ে কোবদাসপাড়া মহল্লার ঘুতু শেখের ছেলে ইউসুফ ও সফর আলীর ছেলে মমিনুল ওরফে বড় গ্যাদার সঙ্গে ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে ইউসুফ আলীকে কুপিয়ে আহত করে পালিয়ে যান মমিনুল ওরফে বড় গ্যাদা। পরে স্থানীয়রা ইউসুফ আলীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করে।


ওসি (তদন্ত) জানান, সেখানে তার অবস্থার অবনতি ঘটলে ঢাকায় নেওয়ার পথে রাস্তায় ইউসুফ আলীর মৃত্যু হয়। গতকাল বুধবার রাতে কোবদাসপাড়া মহল্লায় অভিযান চালিয়ে ইউসুফ হত্যা মামলার প্রধান আসামিকে গ্রেফতার করা হয়েছে।


বিবার্তা/কাইয়ুম/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com