কুড়িগ্রামে প্রায় ১১ হাজার ভেজাল পানীয় ও ঔষধসহ আটক ৪
প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০২৩, ১৭:২৫
কুড়িগ্রামে প্রায় ১১ হাজার ভেজাল পানীয় ও ঔষধসহ আটক ৪
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুড়িগ্রাম পৌর শহরের পুরাতন স্টেশন পাড়া এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ভেজাল পানীয় ঔষধসহ চারজনকে আটক করেছে পুলিশ। 


রোববার (১২ ফেব্রুয়ারি) দুপুরে এসব ভেজাল সিরাপ আটক করা হয়। তবে পুলিশ ধারনা করছে এসব যৌন উত্তেজক সিরাপ। আসামিরা জেলার বিভিন্ন দোকানে বিক্রি করে আসছেন।


আটককৃতরা হলেন, শহরের পুরাতন স্টেশন পাড়া এলাকার মৃত মাহাতাব উদ্দিনের ছেলে শাহাজান আলী মনু (৫০), টেনারি পাড়া এলাকার আব্দুল মালেকের ছেলে আশিকুর রহমান লিংকন, পুরাতন স্টেশন পাড়া এলাকার ছোট বাবুর ছেলে আব্দুর রহিম টিটু ও পেশকার পাড়া এলাকার আফজাল হোসেনের ছেলে মিজানুর রহমান। 


মামলার এজাহার সুত্রে জানা গেছে, পৌর শহরের পুরাতন স্টেশন পাড়া এলাকার শাহাজান আলীর বসত বাড়িতে ভেজাল পানীয় ঔষধ বাড়িতে মজুত রেখে ক্রয় বিক্রয় করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে সদর পুলিশ ফাঁড়ির পুলিশের একটি টিম অভিযান চালিয়ে বিভিন্ন নামে বেনামে প্রায় ১১ হাজার ভেজাল পানীয় ঔষধসহ চারজনকে আটক করে। যার আনুমানিক মুল্য প্রায় ছয় লাখ টাকা বলে জানিয়েছে পুলিশ।   


সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ শাহারিয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করছেন। তিনি জানান, শহরের পুরাতন স্টেশন পাড়া এলাকা থেকে প্রায় ১১ হাজার ভেজাল পানীয় ঔষধ উদ্ধার করা হয়েছে। ধারনা করা হচ্ছে এসব যৌন উত্তেজক সিরাপ। এ ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। তাদের বির“দ্ধে মামলা হয়েছে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে। 


বিবার্তা/বিপ্লব/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com