ঢাকা-৪ নির্বাচনী এলাকার শিক্ষার্থীদের নিয়ে শিক্ষা সফরে বঙ্গবন্ধুর সমাধিতে
প্রকাশ : ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ০৮:৫৫
ঢাকা-৪ নির্বাচনী এলাকার শিক্ষার্থীদের নিয়ে শিক্ষা সফরে বঙ্গবন্ধুর সমাধিতে
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকা-৪ নির্বাচনী এলাকার অন্তর্গত স্কুল, কলেজ, মাদ্রাসার শিক্ষার্থী, শিক্ষক ও ম্যানেজিং কমিটির সদস্যদের নিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর সমাধিতে শ্রদ্ধা নিবেদন ও শিক্ষা সফরের উদ্দেশ্য রওনা হয়েছেন। অনেক গাড়ি হওয়াও এডভোকেট সানজিদা খান লটারির মাধ্যমে শিক্ষার্থীদের সাথে যাচ্ছেন।


রবিবার ৫ ফেব্রুয়ারি, সকাল ৮ টায় সাবেক সাংসদ সানজিদা খানমসহ ঢাকা ৪ নির্বাচনী এলাকা জুরাইন থেকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া বঙ্গবন্ধুর সমাধির উদ্দেশ্যে যাত্রা করে।


এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য, ঢাকা-৪ এর সাবেক সংসদ সদস্য এডভোকেট সানজিদা খানম। সকল শিক্ষক-শিক্ষার্থীদের সাথে নিয়ে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করবেন।



আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ঢাকা-৪ নির্বাচনী এলাকার বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সম্মানিত সভাপতি ও সদস্যবৃন্দ।



উল্লেখ, বাংলাদেশে এই প্রথম কোন নির্বাচনী এলাকার সাংসদ শিক্ষক-শিক্ষার্থীদের নিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন ও শিক্ষা সফরে যাচ্ছে।


বিবার্তা/রিয়াদ/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com