চোর সন্দেহে দুই নির্মাণ শ্রমিককে পিটিয়ে হত্যা
প্রকাশ : ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:০৫
চোর সন্দেহে দুই নির্মাণ শ্রমিককে পিটিয়ে হত্যা
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহীতে চোর সন্দেহে দুই নির্মাণ শ্রমিককে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ।


বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে মহানগরীর সপুরায় থাকা বিসিক শিল্প নগরীর বিশাল বিস্কুট ফ্যাক্টরির সামনে এ ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে বাড়ির মালিক আবদুল্লাহসহ ৪ জনকে আটক করেছে।


নিহত দুই নির্মাণ শ্রমিক হলেন, রাজু (৪২) ও  রেজাউল করিম ওরফে আতাউর (৪৫)। রেজাউল নওগাঁর মান্দা উপজেলার সুখনিয়া গ্রামের ছেলে। বর্তমানে রাজপাড়া থানার ১৩ খাদিয়া এলাকায় ভাড়া থাকতেন। রাজুর বাড়ি তেরখাদিয়া ডাবতলা।


এবিষয়ে মহানগরীর বোয়ালিয়া থানার ওসি মাজারুল ইসলাম জানান, সপুরা বিসিক শিল্প নগরীর এলাকায় থাকা বিশাল বিস্কুট ফ্যাক্টরির সামনে বাড়িতে রাজমিস্ত্রির কাজ করার জন্য এসেছিলেন তারা দুজন। কাজ করার সময় বাড়ি মালিকের ঘর থেকে চার লাখ টাকা চুরির সন্দেহ ওই দুজনকে বেঁধে পেটানো হয়। খবর পেয়ে বোয়ালিয়া থানা পুলিশ ঘটনাস্থলে যায়।


এই ঘটনায় গুরুতর আহত অবস্থায় ওই দুই নির্মাণ শ্রমিককে উদ্ধার করে বোয়ালিয়া থানা পুলিশ রামেক হাসপাতালে নিয়ে যায়। কিন্তু জরুরি বিভাগ থেকে তাদেরকে হাসপাতালের ৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসার জন্য নেয়া হলে চিকিৎসক তাদের মৃত বলে ঘোষণা করেন।


এ ঘটনার পর পুলিশ চার জনকে আটক করেছে। এছাড়া ওই বাড়ির এবং আশপাশের লোকজনকে জিজ্ঞাসাবাদ করছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com