ব্রাহ্মণবাড়িয়ায় ২ মাদক কারবারী গ্রেফতার
প্রকাশ : ৩১ জানুয়ারি ২০২৩, ১৯:৩৮
ব্রাহ্মণবাড়িয়ায় ২ মাদক কারবারী গ্রেফতার
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পুলিশের মাদক বিরোধী অভিযানে বিপুল পরিমান মাদকসহ ২ কারবারীকে গ্রেফতার করেছে পুলিশ। গত ২৪ ঘন্টা অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়। আখাউড়া থানা পুলিশ জানায়, উপজেলার মোগড়া ইউনিয়নের বাউতলা গ্রাম থেকে গোপন সংবাদের ভিত্তিতে একটি পুলিশের টিম অভিযান চালায়।


এসময় বাউতলা গ্রামের মৃত হারিছ মিয়ার ছেলে মাদক ব্যবসায়ী মোঃ সবুজ মিয়া (৩৫), সদর উপজেলার মধ্যপাড়া বর্ডার বাজার এলাকার মাদক ব্যবসায়ী আমজাদ আলীর ছেলে মোঃ বাবু আলী (৪০) কে ২৫ বোতল স্কাফ, ৪ বোতল বিদেশি মদসহ গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মোঃ বাবু আলীর বিরুদ্ধে পূর্বে ১টি মাদক মামলা রয়েছে। এ ঘটনায় আখাউড়া থানায় মাদক আইনে মামলা হয়েছে। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়।


স্থানীয় সূত্রে জানা যায়, সদর উপজেলার পৌর এলাকার মধ্যপাড়ার মাদক ব্যবসায়ী মোঃ বাবু আলী মাদক বিরোধী সংগঠনের আড়ালে দীর্ঘ দিন ধরে এলাকায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল। আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আসাদুল ইসলাম জানান, আটককৃত বাবু আলী একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী। সে বিভিন্ন সময় বিভিন্ন স্থানে মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল।


বিবার্তা/মনিয়ামুল/এমএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com