চকরিয়ায় সাবেক পুলিশ কর্মকর্তার বাসায় দুর্ষর্ধ চুরি
প্রকাশ : ৩০ জানুয়ারি ২০২৩, ১২:৩৯
চকরিয়ায় সাবেক পুলিশ কর্মকর্তার বাসায় দুর্ষর্ধ চুরি
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজারের চকরিয়া বরইতলি ইউনিয়ন পরিষদের সংরক্ষিত নারী সদস্য খালেদা বেগম ও সিএমপির কোতোয়ালি থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দীনের বাড়িতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এ সময় চোরেরা ১০টি তালা ভেঙে নগদ টাকা, স্বর্ণালংকার ও বাড়ির মূল্যবান জিনিসপত্র নিয়ে গেছে।


রবিবার (২৯জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার বরইতলি ইউপির তেইল্লাকাটা ৪নং ওয়ার্ড এলাকায় এ ঘটনা ঘটে।


এমইউপি সদস্য খালেদা বেগম জানান, সন্ধ্যায় বাড়ির ভেতরে বাইরের লাইট জ্বালিয়ে দ্রুত একটি সালিশে যান তিনি। এশারের সময় সালিশ শেষ করে বাড়িতে ফিরে দেখতে পান রুমের সব জিনিসপত্র তছনছ । দরজা ও ড্রয়ারের দশটি তালা ভেঙে নগদ টাকা, স্বর্ণালংকার, ইলেকট্রনিক পণ্যসহ নানা জিনিসপত্র লুট করে নিয়ে গেছে চোরেরা।


তিনি আরো বলেন, দীর্ঘ ২৫ বছর বরইতলি ৪, ৫, ৬ নং ওয়ার্ড থেকে নির্বাচিত ইউপি সদস্য আমি। এলাকায় আমার সাথে কারো বিরোধ নেই।


চট্টগ্রামের সিএমপি সিটির স্পেশাল ব্রাঞ্চের ইন্সপেক্টর হিসাবে কর্মরত ওসি নিজাম উদ্দীন বলেন, আমার পরিবার সারা জীবন এলাকার মানুষের জন্য কাজ করে গেছে। এলাকার সবার সাথে আমাদের সু সম্পর্ক। কারা এসব করেছে মাথায় আসছে না। বিষয়টি স্থানীয় প্রশাসন তদন্ত করে ব্যবস্থা নেবে বলে জানান তিনি।


চকরিয়া থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী জানান, ঘটনাস্থলে সহকারী পুলিশ সুপার চকরিয়া সার্কেল তফিকুল আলমসহ পুলিশের টিম গিয়েছিলো। চুরির ঘটনার বিষয়ে নানাভাবে খোঁজ খবর নেয়া হচ্ছে। এ ঘটনায় যারাই জড়িত তাদের আইনের আওতায় আনা হবে।


বিবার্তা/কেআর


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com