মৌরাটে চলছে ৩২ প্রহরব্যাপী মাহানাম যজ্ঞানুষ্ঠান
প্রকাশ : ২৮ জানুয়ারি ২০২৩, ১৯:১৫
মৌরাটে চলছে ৩২ প্রহরব্যাপী মাহানাম যজ্ঞানুষ্ঠান
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দেশ-মাতৃকা ও বিশ্ব জননীর সকল সন্তানের শান্তি ও কল্যাণ কামনায় রাজবাড়ীর মৌরাটে ৩২ প্রহরব্যাপী অখণ্ড শ্রী শ্রী তারকব্রহ্ম মাহানাম যজ্ঞানুষ্ঠান ও অষ্টকালীন লীলা কীর্তন চলছে। 


জেলার পাংশা উপজেলার মৌরাট ইউনিয়নের মৌরাট কালীবাড়ি (পোস্ট অফিস) প্রাঙ্গণে মৌরাট ইউনিয়ন নামযজ্ঞ উদযাপনপরিষদের উদ্যোগে গত ২৫ জানুয়ারি বুধবার থেকে মাহানাম যজ্ঞানুষ্ঠান শুরু হয়। আগামী ৩১জানুয়ারি মঙ্গলবার শেষ হবে। 


শ্রী শ্রী তারকব্রহ্ম মাহানাম যজ্ঞানুষ্ঠান ও অষ্টকালীন লীলা কীর্তন এর সভাপ‌তি শ্রী শিব শংকর চক্রবর্তী ব‌লেন, প্রতিবছরের ন্যায় এবারও ৩২ প্রহর ব্যাপী মাহানাম যজ্ঞানুষ্ঠান ও অষ্টকালীন লীলা কীর্তন  আয়োজন করা হয়েছে। এবার আমাদের ১৭ তম বার্ষিকী অধিবেশন। যা গত ২৫ জানুয়ারি বুধবার থেকে শুরু হয়েছে। প্রতিদিন বিভিন্ন জেলা উপজেলা থেকে নানা শ্রেণী পেশার হিন্দু সম্প্রদায়ের নারী পুরুষ ভক্তবৃন্দরা আসছে।প্রতিদিন আগত ভক্তবৃন্দদের মাঝে সার্বক্ষণিক প্রসাদ বিতরণ করা হচ্ছে। 


উল্লেখ্য, ৩২ প্রহরব্যাপী অখণ্ড শ্রী শ্রী তারকব্রহ্ম মাহানাম কীর্তন পরিবেশন করেছেন বেদবানী সম্প্রদায় কুমিল্লা, জীবানন্দ সম্প্রদায় নড়াইল, অরুন কৃষ্ণ সম্প্রদায় কুষ্টিয়া, লক্ষী নারায়ণ সম্প্রদায় মানিকগঞ্জ, বেদী দূর্গা সম্প্রদায় মাদারীপুর, চন্দ্রাবলী সম্প্রদায় ফরিদপুর, শ্রী রাধাগোবিন্দ সম্প্রদায় নামযজ্ঞ কমিটি। 


বিবার্তা/মিঠুন/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com