বিশ্বের বিস্ময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা: আব্দুস শহীদ
প্রকাশ : ২৮ জানুয়ারি ২০২৩, ১৭:০৯
বিশ্বের বিস্ময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা: আব্দুস শহীদ
শ্রীমঙ্গল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নটরডেম স্কুল এন্ড কলেজের পরিচিতি অনুষ্ঠান ও স্মারক সংকলণ ‘নতুন কুঁড়ি’ এর মোড়ক উন্মোচন করা হয়েছে।


শনিবার (২৮ জানুয়ারি) সকালে শ্রীমঙ্গল শহরের বারিধারা আবাসিক এলাকায় নটর ডেম স্কুল এন্ড কলেজে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব ড. মো. আব্দুস শহীদ এমপি।


প্রধান অতিথির বক্তব্যে উপাধ্যক্ষ ড.আব্দুস শহীদ এমপি বলেন, এক সময় পুরাতন বই কিনে পড়তে হতো। এখন বছরের প্রথম দিনে বিনামূল্যে নতুন বই দেয়া হয়। এটা বিষ্ময়কর হলেও বাস্তব। আর বিষ্ময় এর কারিগর প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


তিনি বলেন, উন্নয়নে বিশ্বের বিস্ময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


নটরডেম স্কুল এন্ড কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি ড. ফাদার জর্জ কমল রোজারিও এর সভাপতিত্বে সংবর্ধনা ও পরিচিতি অনুষ্ঠানে বিষেশ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদ চেয়ারম্যান ভানুলাল রায়, উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন, শ্রীমঙ্গল সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ সৈয়দ মুয়ীজুর রহমান, সাবেক অধ্যক্ষ লোকেশ চন্দ্র দেব, নটর ডেম স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ফাদার প্রশান্ত নিকোলাস ক্রুশ, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জগতজ্যেতি ধর শুভ্র। এ ছাড়াও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত ও একুশে টেলিভিশনের মৌলভীবাজার প্রতিনিধি ও শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক বিকুল চক্রবর্তী ও শ্রীমঙ্গল চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহর তরপদারসহ শিক্ষক শিক্ষিকা, ছাত্রছাত্রী ও অবিভাবকবৃন্দ।


অনুষ্ঠানে শিক্ষা ক্ষেত্রে ভূমিকা রাখায় প্রধান অতিথি ড. উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি, উপজেলা চেয়ারম্যান ভানুলাল রায়, ড. ফাদার জর্জ কমল রোজারিও ও ঢাকা নটরডেম এর প্রাক্তন শিক্ষার্থী শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুনকে সম্মাননা প্রদান করা হয়।
বিবার্তা/রিয়ন/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com