বোয়ালমারীতে গৃহকর্মীকে ধর্ষণ, আসামি গ্রেফতার
প্রকাশ : ২৮ জানুয়ারি ২০২৩, ১৬:২৯
বোয়ালমারীতে গৃহকর্মীকে ধর্ষণ, আসামি গ্রেফতার
বোয়ালমারী উপজেলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফরিদপুরের বোয়ালমারীতে অপ্রাপ্তবয়স্ক এক শিশু গৃহকর্মী (১৩) ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় ধর্ষণের অভিযোগ উঠেছে পৌর শহরের ৫নং ওয়ার্ড কলেজ রোড এলাকায় একটি ভেটেরিনারী ওষুধ কোম্পানীর রিপ্রেজেন্টিটিভ বিবেক বালার (৩৭) বিরুদ্ধে।


এ ঘটনায় গতকাল গ্রেফতারকৃত আসা, ধর্ষক বিবেক বালাকে ফরিদপুর আদালতে প্রেরণ করেছে বোয়ালমারী থানা পুলিশ। ধর্ষিতাকে ডাক্তারি পরিক্ষার জন্য শনিবার (২৮ জানুয়ারি) সকালে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


এর আগের দিন ধর্ষিতার পিতা বাদী হয়ে বোয়ালমারী থানায় শিশু নির্যাতন দমন আইনে বিবেক বালাকে একমাত্র আসামি করে একটি মামলা দায়ের করলে গভীর রাতে পুলিশ তাকে তার কলেজ রোডস্থ বাসা থেকে গ্রেফতার করে।


থানা সুত্রে জানা যায়, বিবেকের বাড়ি নড়াইল জেলার লোহাগড়া উপজেলার গোবিন্দপুর গ্রামে। তার পিতার নাম মৃত বিনয় কৃষ্ণ বালা। বিবেক ও তার স্ত্রী মৃদুলা বৈরাগী উভয়ের চাকুরীর সুবাদে বোয়ালমারীতে সরকারী কলেজ রোডের একটি ভাড়া বাড়িতে বসবাস করে। গৃহপরিচারিকা তাদের বাসায় বিগত ২ বছর ধরে কাজ করে আসছে। গত ২৫ ডিসেম্বর ধর্ষক বিবেক বালা তার স্ত্রী বাসায় না থাকার সুযোগে দুপুর বেলায় ঘুমন্ত গৃহপরিচারিকাকে প্রাণনাশের হুমকি দিয়ে ধর্ষণ করে। ঘটনার দু’দিন পরে ধর্ষিতা ভয়ে বাসা থেকে পালিয়ে মাদারীপুর জেলার ডাসার উপজেলাধীন ঘুংগিয়াকুল গ্রামে তার বাড়ি গিয়ে মা-বাবার কাছে ঘটনা খুলে বলে। বিষয়টি ধাপা চাপা দিতে বিবেক বালা তার মামা শ্বশুর কৃষ্ণ বাইনকে দিয়ে ভয়ভীতিসহ বিভিন্নভাবে দেন দরবার করে সময় ক্ষেপন করে বলে ধর্ষিতার পিতা জানান।


এ ব্যপারে মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক আক্কাস আলী বলেন, আসামীকে আমরা তাৎক্ষনিকভাবে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। ধর্ষিতার জবানবন্দি এবং শারিরিক পরীক্ষার জন্য শনিবার ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


বিবার্তা/মিলু/বর্ষা/এমএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com