সাতক্ষীরায় চুরির অপবাদে স্কুলছাত্রকে নির্যাতন
প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২৩, ২২:১৭
সাতক্ষীরায় চুরির অপবাদে স্কুলছাত্রকে নির্যাতন
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাতক্ষীরার তালায় বাড়ি থেকে ডেকে নিয়ে চুরির অপবাদে আবারও সুরাইমান বিল্লাল (১৫) নামে নবম শ্রেণির এক স্কুলছাত্রকে মারপিট ও নির্যাতন করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (২৬ জানুয়ারী) রাতে উপজেলার কলাপোতা এলাকার জাকির হোসেনের মৎস্য ঘেরে।


আহত শিশু সুরাইমান বিল্লাল লাউতাড়া গ্রামের মান্নান গাজী ছেলে। সে তেরছি মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র। বর্তমানে সুরাইমান বিল্লাল তালা হাসপাতালে ভর্তি রয়েছে।


সুরাইমান ও তার স্বজনেরা জানায়, তার একবন্ধুর সাথে গত ২ দিন আগে পার্শ্ববর্তী জাকির বিশ্বাসের কলিনদা বিলের মৎস্য ঘেরে বেড়াতে যায়। এর দুদিন পর বৃহস্পতিবার সন্ধ্যায় জাকির হোসেনের ঘের কর্মচারী সোহেলসহ কয়েক তাকে বাড়ি থেকে ঘুরতে যাওয়ার কথা বলে ডেকে ঘেরে নিয়ে এক হাজার টাকা চুরির অপবাদে হাত-পা বেঁধে মারপিট করে। এ সময় শিশুটির পিতা মান্নানকে ফোনে মারপিট ও আর্ত চিৎকার শোনায়।


শিশুর দাদা হোসেন গাজী জানান, সংবাদ পেয়ে ঘেরে পৌছে দেখি ঘের মালিক জাকির, কর্মচারী সোহেল, জয়দেব সহ কয়েকজন তখনও বিল্লালকে বেদম মারপিট করছে। এ সময় আমরা তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসি।


স্থানীয় ইউপি সদস্য আলাউদ্দিন সরদার জানান, ঘটনাটি শুনেছি, রাতের অন্ধকারে শিশুটিকে বাড়ি থেকে ডেকে নিয়ে নির্যাতন করা খুবই দুঃখজনক।


তেরছি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: রফিকুল ইসলাম জানান, দরিদ্র পরিবারে ছেলে বিল্লাল নবম শ্রেণির ছাত্র। সে খুবই শান্ত-শিষ্ট ভদ্র ছেলে। সে ভুল করে থাকলে, তার মা-বাবাকে জানাতে পারতো, মারপিট করা মোটেও ঠিক হয়নি।


এ বিষয়ে ঘের মালিক জাকির হোসেন বিশ্বাস মুঠোফোনে জানান, ঘেরের চুরির ঘটনায় কর্মচারীরা তাকে সন্দেহ করে দু-একটা চড় থাপ্পড় মারে। আমি গিয়ে তাকে উদ্ধার করে তার পরিবারের কাছে দিই।


আরেক অভিযুক্ত জয়দেব জানান, আমার পাশ্ববর্তী ঘের থাকায়, আমি সেখানে গিয়েছিলাম, কিন্ত আমি মারপিটের ঘটনার সাথে জড়িত নয়।


এ ঘটনায় শুক্রবার সন্ধ্যায় তালা থানা ওসি চৌধুরি রেজাউল করিম জানান, এবিষয়ে অভিযোগ এখনও পায়নি, অভিযোগ পেলে তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়া হবে।


বিবার্তা/সেলিম/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com