কুড়িগ্রামে অগ্নিদগ্ধ হয়ে গৃহবধূর মৃত্যু
প্রকাশ : ২৬ জানুয়ারি ২০২৩, ১৬:২৮
কুড়িগ্রামে অগ্নিদগ্ধ হয়ে গৃহবধূর মৃত্যু
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রান্না করতে গিয়ে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার আহত অগ্নিদগ্ধ গৃহবধূ সুফিয়া বেগম (৪০) মারা গেছেন।


বুধবার (২৫ জানুয়ারি) রাত ১২টায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে বার্ন অ্যান্ড পাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। অগ্নিদগ্ধ গৃহবধূকে গত সোমবার ওই হাসপাতালে ভর্তি করানো হয়েছিল।


অগ্নিদগ্ধ সুফিয়া বেগম ফুলবাড়ী উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের দোলাটারী গ্রামের খয়রত আলীর স্ত্রী।তিনি দুই সন্তানের জননী ছিলেন।


নিহতের ভাগ্নে একরামুল হক জানান, সোমবার সকালে ঘরের ভেতর সিলভারের পাত্রে চুলার খড়ির আগুনে রান্না করছিলেন। এ সময় রান্না ফাঁকে ফাঁকে হাতে তাপ নিচ্ছিলেন তিনি। কিছুক্ষণ পর পড়নের কাপড়ে আগুন লেগে গুরুতর আহত হন। আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে ফুলবাড়ী হাসপাতালে ভর্তি করায়। সেখানে তার অবস্থা অবনতি হলে রংপুর মেডিকেল কলেজও হাসপাতালে বার্ন অ্যান্ড পাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে ভর্তি করা হয়। সেখানে তিনি চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাত ১২টায় মৃত্যুবরণ করেন।


শিমুলবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান শরিফুল আলম সোহেল ঘটনা নিশ্চিত করে জানান, থানায় অবগত করে ওই মহিলার লাশ রংপুর হাসপাতাল থেকে নিয়ে এসে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।


ফুলবাড়ী থানার ওসি ফজলুর রহমান জানান, বিষয়টি শুনে একজন উপ-সহকারী পরির্দশক (এসআই) ঘটনাস্থল পরির্দশন করেছেন।


বিবার্তা/সৌরভ/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com