ডিমলায় রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা মকফর হোসেনের দাফন সম্পন্ন
প্রকাশ : ১৮ জানুয়ারি ২০২৩, ১৮:১৩
ডিমলায় রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা মকফর হোসেনের দাফন সম্পন্ন
নীলফামারী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নীলফামারীর ডিমলায় বীর মুক্তিযোদ্ধা মকফর হোসেনের (৭০) রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে। বুধবার (১৮ জানুয়ারি) দুপুরে উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ তিতপাড়া (দয়াপাড়া) গ্রামে রাষ্ট্রীয় মর্যাদা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়। এ সময় ডিমলা থানার ওসি (তদন্ত) বিশ্বদেব রায়ের নেতৃত্বে রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত করার জন্য গার্ড অব অনার প্রদান করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা বেলায়েত হোসেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধার সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সামছুল হক, ডিমলা থানা পুলিশসহ বীর মুক্তিযোদ্ধাগণ ও এলাকাবাসী এ সময় উপস্থিত ছিলেন।


নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার, সহযোদ্বা বীর মুক্তিযোদ্ধাগণ, সাংবাদিক, এলাকাবাসীসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে গভীর শোক জানিয়ে তার পরিবারের প্রতি সমবেদনা জানান।


ডিমলা উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ তিতপাড়া (দয়াপাড়া) গ্রামের মৃত চৌধুরী মামুদের পুত্র বীর মুক্তিযোদ্ধা মকফর হোসেন গত মঙ্গলবার সন্ধ্যায় ডিমলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি ২ ছেলে, ৩ কন্যা, স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।


বিবার্তা/সুজন/জেএইচ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com