ভালুকায় বিদ্যুৎস্পর্শে যুবকের মর্মান্তিক মৃত্যু
প্রকাশ : ১৪ জানুয়ারি ২০২৩, ১৬:০২
ভালুকায় বিদ্যুৎস্পর্শে যুবকের মর্মান্তিক মৃত্যু
ভালুকা প্রতিনিধি, ময়মনসিংহ
প্রিন্ট অ-অ+

ময়মনসিংহের ভালুকা উপজেলায় বিদ্যুৎস্পৃষ্টে ইসলাম ফাহিম (২৮) নামের এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত যুবক মোহাম্মদ আলী শেখের ছেলে রাশিদুল। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত ১১টায় তার নিজ বাড়িতে।


স্থানীয় সূত্রে জানা যায়, রাশিদুল ইসলাম ফাহিম বাড়ির পাশের পুকুর থেকে বৈদ্যুতিক মোটর দিয়ে ধান ক্ষেতে সেচ দিচ্ছিলেন। রাতে ঘুমানোর আগ মুহূর্তে সুইচ বন্ধ করে তার খুলে মোটরটি ঘরে আনতে গেলে বিদ্যুতের তারে জড়িয়ে পড়েন ফাহিম।


এ সময় ফাহিমের চিৎকার শুনে বড় ভাই আল-আমীন ও তার মা ঘটনাস্থলে ছুটে গিয়ে দেখেন ফাহিম বিদ্যুতের তারের সঙ্গে জড়িয়ে মাটিতে পড়ে রয়েছে। সেখান থেকে ফাহিমকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।


রাশিদুল ইসলাম ফাহিম ময়মনসিংহ আনন্দ মোহন বিশ্ববিদ্যালয় কলেজ থেকে সম্প্রতি বাংলায় এমএ পাশ করেছেন। পাশ করার পর থেকে তিনি বাড়িতে কৃষিকাজের পাশাপাশি পোল্ট্রি, গরু ও মাছের খামার গড়ে তোলেন।


ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক রাকিব হাসান জানান, শুক্রবার রাত ১২টার সময় বিদ্যুৎস্পর্শ আহত এক রোগী হাসপাতালে আনা হয়। তিনি ঘটনাস্থলেই মারা গিয়েছিলেন।


বিবার্তা/সাজ্জাদুল/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com