কক্সবাজারে ৪ ভুয়া ডিবি পুলিশ আটক
প্রকাশ : ১২ জানুয়ারি ২০২৩, ১৮:১৫
কক্সবাজারে ৪ ভুয়া ডিবি পুলিশ আটক
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজারের রামুতে ডিবি পরিচয় দিয়ে প্রতারণাকারী চক্রের ৪ সদস্যকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় হ্যান্ডকাফ ও খেলনা পিস্তলসহ অন্যান্য সরঞ্জামও উদ্ধার করা হয়েছে।


১২ জানুয়ারি, বৃহস্পতিবার সকালে রামুর জোয়ারিয়ানালা ইউনিয়নের নুরপাড়ায় এই অভিযান চালানো হয় বলে জানিয়েছেন কক্সবাজার জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের পরিদর্শক আহমেদ নাসির উদ্দিন মোহাম্মদ।


আটককৃতরা হলেন- ঈদগাঁওর ভোমরিয়া ঘোনা এলাকার ছৈয়দ আহমদের ছেলে লুৎফুর রহমা (৩৪), রামুর মন্ডলপাড়ার ফেরদৌস মিয়ার ছেলে মোহাম্মদ ইমরান হোসাইন (৩২), ইসলামবাদের মকবুল আহমদের ছেলে মিজানুর রহমান (৩৪) ও দরগাহ পাড়ার বশির আহমদের ছেলে মুফিজুর রহমান (৩০)।


জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের পরিদর্শক আহমেদ নাসির উদ্দিন মোহাম্মদ জানিয়েছেন, ডিবি পরিচয় দিয়ে প্রতারণার খবর পেয়ে এই অভিযান চালানো হয়। এসময় প্রতারক চক্রের ৪ সদস্যকে আটক করা হয়। এদের কাছে পুলিশের ব্যবহৃত একটি হ্যান্ডকাফ, একটি খেলনা পিস্তল ও ইংরেজিতে ‘ডিবি কক্সবাজার’ লেখা একটি কটি উদ্ধার করা হয়। জব্দ করা হয় তাদের ব্যবহৃত একটি অটোরিকশা ও একটি মোটরসাইকেল।


ডিবির পরিদর্শক জানিয়েছেন, আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশ পরিচয়ে দীর্ঘদিন ধরে বিভিন্ন স্থানে লোকজনদের আটক ও টাকা আদায়সহ বিভিন্নভাবে হয়রানির কথা স্বাীকার করেছে। এছাড়া, চক্রের আরও কয়েকজনের নাম ও ঠিকানা প্রকাশ করেছে।


এ ব্যাপারে রামু থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে, চক্রের অন্যান্য সদস্যদের আটকের জন্য অভিযান চলছে।


বিবার্তা/তাফহীমুল/জামাল


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com