ভালুকায় গরু চোর চক্রের ৫ সদস্য গ্রেফতার
প্রকাশ : ১১ জানুয়ারি ২০২৩, ২৩:২৬
ভালুকায় গরু চোর চক্রের ৫ সদস্য গ্রেফতার
ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভালুকায় সংঘবদ্ধ গরু চোর চক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে ভালুকা মডেল থানা পুলিশ। এসময় ৩টনি ট্রাক ও চুরির বিভিন্ন সরঞ্জামাদি জব্দ করে পুলিশ।


বুধবার (১১ জানুয়ারি) দুপুরে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়।


গ্রেফতারকৃতরা হলো, ভালুকা উপজেলার পুরুরা গ্রামের হেলাল উদ্দিনের ছেলে মোশারফ (৩০) টাঙ্গাইল জেলার গোপালপুরের পাকুয়া গ্রামের শামছুল হকের ছেলে আমিনুল ওরফে মোতালেব (৪০), বাগেরহাট জেলার ফতেপুর গ্রামের সোহরাব হোসেন সরদারের ছেলে জসিম উদ্দিন ওরফে মিশু (৩২), সিরাজগঞ্জ জেলার বেলকুচির রাজাপুর গ্রামের শাহ আলম শেখের ছেলে ইয়ামিন শেখ (২৪) ও রংপুর জেলার রামজীবন গ্রামের মৃত দিলদারের ছেলে মোক্তার হোসেন (৪২)।


থানা সূত্রে জানা যায়, উপজেলার কাদিগর গ্রামের সাজ্জাদ হোসেন নামের এক কৃষকের দুটি গাভি, একটি বকন ও দুটি বাছুর গত ২৫ ডিসেম্বর রাতে তার গোয়ালঘর থেকে চুরি হয়। এ ঘটনায় ভালুকা মামলা ( মামলা নং ৩৮) রুজু হয়। পরে ভালুকা মডেল থানা পুলিশ তথ্য প্রযুক্তির সাহায্যে দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সংঘবদ্ধ গরু চোর চক্রের ওই পাঁচ সদস্যকে গ্রেফতার করে।


ভালুকা মডেল থানার ওসি কামাল হোসেন জানান, সংঘবদ্ধ গরু চোর চক্রের পাঁচ সদস্যকে দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়েছে। এই চক্রটি দেশের বিভিন্ন জেলা থেকে সংঘবদ্ধ ভাবে দীর্ঘদিন ধরে গরু চুরি করছে। আদালতে প্রেরণপূর্বক এ ব্যাপারে আরও জিঙ্গাসাবাদে জন্য রিমান্ড চাওয়া হয়েছে।


বিবার্তা/সাজ্জাদুল আলম/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com