ব্রাহ্মণবাড়িয়ায় আড়াই কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস
প্রকাশ : ১১ জানুয়ারি ২০২৩, ২২:১৮
ব্রাহ্মণবাড়িয়ায় আড়াই কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়ায় বিভিন্ন সময় জব্দকৃত প্রায় আড়াই কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস করেছে আদালত। বুধবার বিকেলে আদালত সংলগ্ন এলাকায় চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাসুদ পারভেজের উপস্থিতিতে এই কার্যক্রম পরিচালিত হয়। আধুনিক চুল্লি ও রোলার ব্যবহার করে নিষ্পত্তিকৃত এসব মাদকদ্রব্য ধ্বংস করা হয়।


ধ্বংসকৃত মাদক ও আলামতের মধ্যে রয়েছে ১ কোটি ৩৪ লক্ষ ৭৭ হাজার ৪৭০ টাকার গাজাঁ, ৪৩ লক্ষ ৪২ হাজার ৫০০ টাকার ইয়াবা ট্যাবলেট, ৪ লক্ষ ১০ হাজার টাকার ফেন্সিডিল, ৯ লক্ষ ৪ হাজার ৮শত টাকার নিষিদ্ধ স্কফ সিরাপ, ১ লক্ষ ৭৫ হাজার ৫শত টাকার বিদেশী মদ, ২ লক্ষ ৪৯ হাজার টাকার চোলাই মদ, ৮ লক্ষ ৪০ হাজার টাকার টেপেনটাডাল ট্যাবলেট, ১ হাজার ৪শত ৫০ টাকার ডেক্সোরেন্স সিরাপ, ৫ হাজার ৮শত ৫০ টাকার পাচারকৃত অবৈধ ভারতীয় সানসিল্ক শাম্পু ও ১ লক্ষ ৩০ হাজার ৫শত টাকার বাজি।


এ সময় জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আরেফিন আহমেদ হ্যাপি, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফরহাদ রায়হান ভূঞা, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাকিবুল হাসান রকি, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সামিউল আলম, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট স্বাগত সাম্য, আদালতের পুলিশ পরিদর্শক কাজী দিদারুল আলমসহ আইনশৃঙ্খলা বাহিনী ও কোটের কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।


বিবার্তা/আকঞ্জি/জেএইচ




সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com