যশোরে সড়কে গেল দুই মোটরসাইকেল আরোহীর প্রাণ
প্রকাশ : ১১ জানুয়ারি ২০২৩, ০৮:৪০
যশোরে সড়কে গেল দুই মোটরসাইকেল আরোহীর প্রাণ
যশোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

যশোর সদরের শানতলায় সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।


মঙ্গলবার (১০ জানুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে যশোর-ঝিনাইদহ মহাসড়কের যশোর ক্যান্টনমেন্ট শানতলা পেপসি কোম্পানি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।


নিহতরা হলেন- ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বারোবাজার বাদুরগাছা গ্রামের বুলু মিয়া (৪০) ও চৌগাছার সৈয়দপুর কোদালিপুর এলাকার হযরত আলী (৩৫)। হযরত আলী পেশায় ভাড়ায় মোটরসাইকেল চালক ও বুলু মিয়া ব্যবসায়ী।


পুলিশ জানিয়েছে, যশোর শহর থেকে কাজ শেষ করে বুলু মিয়া ও হযরত আলী মোটরসাইকেলে বাড়ির উদ্দেশ্য রওনা দেয়। পথিমধ্যে যশোর ক্যান্টনমেন্ট শানতলা পেপসি কোম্পানি নামক স্থানে দুর্ঘটনা ওই দুর্ঘটনা ঘটে। তবে কি গাড়ির সঙ্গে তাদের সংঘর্ষ হয়েছে সেটি পুলিশ চূড়ান্ত করতে পারেনি।


এলাকাবাসী সড়কের পাশের দুর্ঘটনা কবলিত গাড়ি ও ঘটনাস্থলেই দুজনকে মৃত অবস্থায় দেখতে পায়। পরে এলাকাবাসী পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীদের খবর দিলে মরদেহ দুটি উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।


যশোরের কোতোয়ালি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) একেএম শফিকুল আলম চৌধুরী বলেন, কিসের সঙ্গে ওই দুই মোটরসাইকেল আরোহী দুর্ঘটনায় কবলিত হয়েছে সেটি নিশ্চিত হওয়া যায়নি। নিহতদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com