গৌরীপুরে হত্যা মামলায় গ্রেপ্তার ১
প্রকাশ : ০৭ জানুয়ারি ২০২৩, ১৮:৫০
গৌরীপুরে হত্যা মামলায় গ্রেপ্তার ১
গৌরীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ময়মনসিংহের গৌরীপুরে আবুল কালাম হত্যা মামলার এক আসামিকে গ্রেপ্তার করেছে গৌরীপুর থানা পুলিশ।


গ্রেপ্তারকৃত আসামি সহনাটি গ্রামের মৃত ইন্তাজ আলীর ছেলে জিল্লুর রহমান ওরফে জিল্লু। তাকে নেত্রকোণা জেলার আটপাড়া উপজেলার তেলিহাটি গ্রাম থেকে গ্রেপ্তার করা হয়। সে এ মামলার এজাহারভুক্ত ৪ নম্বর আসামি।


পুলিশ জানায়, ময়মনসিংহ র‌্যাব- ১৪ এর সহযোগিতায় জিল্লুকে গ্রেপ্তার করা হয়েছে। এ মামলার অন্যান্য আসামিরা হলেন মৃত ইন্তাজ আলীর ছেলে ওয়াজকুরুনী ওরফে সেলিম, আব্দুল গফুর, হেলিম মিয়া, পেচাঙ্গীয়া গ্রামের আফাজ উদ্দিনের ছেলে রবি মিয়া, মৃত মিরাজ আলীর ছেলে আব্দুল হাই, আব্দুল গফুরের স্ত্রী আসমা বেগম, আব্দুল হাইয়ের স্ত্রী হামেদা বেগম, এছাড়া অজ্ঞাত আরও ৫-৬ জনকে আসামি করা হয়েছে।


এর আগে বৃহস্পতিবার দিনগত রাতে মৃত কালামের ছেলে সোহাগ মিয়া বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখ ও ৫-৬ জনকে অজ্ঞাত রেখে গৌরীপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নং ০৫।


উল্লেখ্য, গত বুধবার সকালে জমিতে গর্ত করার জেরে উপজেলার সহনাটি গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে ব্যবসায়ী আবুল কালাম প্রতিপক্ষের হামলায় নিহত হন।


গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ মামলার অন্যান্য আসামিদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত আছে।


বিবার্তা/হুমায়ুন/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com