নরসিংদীতে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার
প্রকাশ : ০৫ জানুয়ারি ২০২৩, ২২:০৩
নরসিংদীতে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নরসিংদী সদর উপজেলার মদনগঞ্জ-নরসিংদী সড়কের পাশে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।


৫ জানুয়ারি, বৃহস্পতিবার বিকেলে মহিষাশুরা ইউনিয়নের মদনগঞ্জ-নরসিংদী সড়কের দামের ভাওলা এলাকার পাশের একটি ডোবা থেকে এই লাশ উদ্ধার করা হয়।


লাশ উদ্ধার হওয়ার খবর শুনে ঘটনাস্থলে আসা মহিষাশুরা ইউনিয়নের মো. আরমান মিয়া বলেন, শিবপুর ইটাখোলা শাষপুর এলাকা থেকে গত শুক্রবার আমার মেয়ের শ্বশুর কাশেম (৫৫) অটোরিকশা নিয়ে বের হয়ে নিখোঁজ হন। পরে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে না পেয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করি। এখানে একটি অজ্ঞাত লাশ পড়ে আছে জানতে পেরে ঘটনাস্থলে ছুটে আসি। কিন্তু এসে দেখি উদ্ধার হওয়া লাশ আমাদের পরিচিত নয়।


স্বজনের খোঁজে আসা নরসিংদীর বিলাসী এলাকার সানজিদা বেগম বলেন, গত বুধবার অটোরিকশা নিয়ে আমার স্বামী বের হয়ে আর ফিরে আসেনি। সকালে এখানে একটি অজ্ঞাত লাশ পড়ে আছে জানতে পেরে ছুটে এসে দেখি লাশটি আমার স্বামীর নয়।


মাধবদী থানার উপপরিদর্শক আরিফুর রহমান জানান, লাশ উদ্ধারের পর সুরতহাল প্রতিবেদন তৈরির সময় তাঁর শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। তাঁর পরিচয় শনাক্তের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ও অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) এর সদস্যরা চেষ্টা করছেন। তারা লাশের আঙুলের ছাপ নিয়েছেন, কিন্তু আঙুলের রেখা স্পষ্ট না হওয়ায় পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি।


নরসিংদী মডেল থানার ওসি আবুল কাশেম ভূঁইয়া জানান, ডোবায় লাশ ভেসে থাকার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়েছিলাম। পরে জানতে পারি, ঘটনাস্থল মাধবদী থানার আওতাধীন। পরে ওই থানাকে ম্যাসেজ দিয়ে ঘটনা জানিয়ে দেয়া হয়।


অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল কেএম শহিদুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


বিবার্তা/কামাল/জামাল


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com