নরসিংদীতে বসতঘর থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার
প্রকাশ : ০৩ জানুয়ারি ২০২৩, ২২:০৮
নরসিংদীতে বসতঘর থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নরসিংদীর মাধবদীর আমদিয়ায় বসতঘর থেকে সাবিনা আক্তার (৩২) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৩ জানুয়ারি) সকালে আমদিয়া ইউনিয়নের বৈলাইন গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।


মৃত সাবিনা আক্তার উপজেলার চরসিন্দুর ইউনিয়নের সুলতানপুর এলাকার নুরুজ্জামান মৃধার মেয়ে এবং আমদিয়া ইউনিয়নের বৈলাইন গ্রামের মাজহারুল হক হিমেলের স্ত্রী।


স্থানীয়রা জানায়, সাবিনার স্বামী মাজহারুল ফজরের নামাজ শেষে বাড়ি ফিরে ঘরের দরজা-জানালা বন্ধ দেখেন। এসময় সাবিনাকে ডেকে সাড়া না পাওয়ায় জানালা খুলে সাবিনাকে গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে হিমেল গলায় ফাঁস দেওয়া ওড়না জানালা দিয়ে কেটে দিলে সাবিনার নিথরদেহ মাটিতে পড়ে যায়। খবর পেয়ে বেলা ১১টার দিকে মাধবদী থানা পুলিশ গিয়ে দরজা ভেঙ্গে মরদেহ উদ্ধার করে।


নিহত সাবিনার বোন আকলিমা জানান, সাবিনাকে রেখে তার স্বামী হিমেল আরও একটি বিয়ে করেন। এনিয়ে তাদের মধ্যে পারিবারিক কলহ চলছিল। পরে সাংসারিক অভাব অনটনে সাবিনা প্রবাসে চলে যান। দুই বছর পর দুর্ঘটনায় পড়ে দেশে ফিরেন। দেশে ফিরে স্বামী হিমেলকে সিএনজিচালিত অটোরিকশা কিনে দেন সাবিনা। কিন্তু স্বামী হিমেলের দ্বিতীয় স্ত্রীর সাথে যোগাযোগ রাখা এবং সিএনজি বিক্রি করে দেওয়ায় কলহ শুরু হয়।


আকলিমা আরও জানান, সাবিনা তাকে ফোনে জানায় স্বামী হিমেল সাবিনাকে মারধর করছে সে আর বাঁচতে চায় না।


মাধবদী থানার এসআই তানভীর আহমেদ জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।


বিবার্তা/কামরুল/এসএফ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com