কুষ্টিয়ায় সাফজয়ী নারী ফুটবলার নীলাকে সংবর্ধনা
প্রকাশ : ০৪ অক্টোবর ২০২২, ২২:২৬
কুষ্টিয়ায় সাফজয়ী নারী ফুটবলার নীলাকে সংবর্ধনা
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাফ ফুটবলে চ্যাম্পিয়ন বাংলাদেশ নারী দলের অন্যতম সদস্য নিলুফা ইয়াসমিন নীলাকে সংবর্ধনা দিয়েছে কুষ্টিয়া সদর উপজেলা পরিষদ।


মঙ্গলবার (৪ অক্টোবর) বেলা ১২ টায় কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের অডিটরিয়ামে সদর উপজেলা পরিষদের আয়োজনে এই সংবর্ধনা দেয়া হয় কুষ্টিয়ার এই কৃতী ফুটবলারকে।


সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা সাধন কুমার বিশ্বাসের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা।


এ সময় উপস্থিত ছিলেন নারী ফুটবল দলের ম্যানেজার ও জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য আফরোজা আক্তার ডিউ, কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি'র ও সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু তৈয়ব বাদশা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. সাইদুর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রেজাউল হক, সদর উপজেলার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অঙ্গসংগঠনের বিভিন্ন নেতাকর্মীরা।


অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান অনি, সদর উপজেলা পরিষদের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দসহ কুষ্টিয়ার গণ্যমান্য ব্যক্তিরা ও ক্রীড়া প্রেমিক মানুষ।



সংবর্ধনা অনুষ্ঠানে সদর উপজেলা পরিষদের পক্ষ থেকে নীলাকে ৫০ হাজার টাকাসহ ক্রেস্ট দেয়া হয়।


নিলুফা ইয়াসমিন নীলা বলেন, আমাকে যে সম্মান দেয়া হয়েছে তা থেকে আমি অনুপ্রাণিত হয়েছি। ভবিৎষতে দেশের মানুষকে আরো ভালো ফুটবল খেলা উপহার দিবো।


সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা বলেন, আজ আমরা অনেক আনন্দিত। সারা বিশ্বের কাছে বাংলাদেশের সুনাম তুলে ধরেছেন বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দল। সেই দলের অন্যতম একজন কুষ্টিয়ার মেয়ে নিলুফা ইয়াসমিন নিলা। কুষ্টিয়ার মেয়ে কৃতি নারী ফুটবলার নিলুফার ইয়াসমিন নীরার জন্য সদর উপজেলার পক্ষ থেকে সব সময় সব ধরনের সহযোগিতা করা হবে। তাকে সম্মানিত করতে পেরে আমরা আনন্দিত ও সম্মানিত বোধ করছি।


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com