সাবেক ইউএনও ওয়াহিদা খানম হত্যাচেষ্টা মামলার রায় পেছাল
প্রকাশ : ০৪ অক্টোবর ২০২২, ১৫:০১
সাবেক ইউএনও ওয়াহিদা খানম হত্যাচেষ্টা মামলার রায় পেছাল
দিনাজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার সাবেক নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম ও তার বাবা বীর মুক্তিযোদ্ধা ওমর আলী শেখকে হত্যাচেষ্টা চাঞ্চল্যকর মামলার রায় পিছিয়েছে।


৪ অক্টোবর, মঙ্গলবার এই মামলার রায় প্রদানের কথা থাকলেও বিচারক বদলির কারণে এ মামলার রায় পিছিয়েছে। এ তথ্য নিশ্চিত করেছেন দিনাজপুর আদালত পুলিশের পরিদর্শক মো. মনিরুজ্জামান। মামলায় রায় পেছানোর পাশাপাশি নতুন করে মামলার যুক্তি-তর্ক পর্যালোচনা নির্ধারণ করা হয়েছে আগামী ২০ অক্টোবর।


স্পর্শকাতর এই মামলার যুক্তি-তর্ক নতুন করে আগামী ২০ অক্টোবর পর্যালোচনা শেষে নতুন করে রায়ের তারিখ নির্ধারণ করবেন বলে জানিয়েছেন, পাবলিক পসিকিউটর- পিপি এডভোকেট মো.রবিউল ইসলাম।


২০২০ সালের ২ সেপ্টেম্বর রাতে সরকারি ডাকবাংলোতে ঘোড়াঘাটের ওয়াহিদা খানম ও তার বাবা ওমর আলী শেখের ওপর হামলার ঘটনা ঘটে। ৩ সেপ্টেম্বর সকাল ৮টায় তাদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে হেলিকপ্টারে করে তাদের রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স ও হাসপাতালে নেওয়া হয়।


এ ঘটনায় ৩ সেপ্টেম্বর সন্ধ্যায় ইউএনও ওয়াহিদার ভাই শেখ ফরিদ ঘোড়াঘাট থানায় মামলা করেন। পরে এ মামলার আসামি রবিউল ইসলামকে ২০ সেপ্টেম্বর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালত-৭-এর বিচারক ইসমাইল হোসেনের এজলাসে উপস্থিত করা হয়। ওই সময় তিনি দায় স্বীকার করে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।


২১ নভেম্বর দুপুরে মামলার তদন্ত কর্মকর্তা ও জেলা গোয়েন্দা পুলিশের ওসি ইমাম জাফর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে রবিউলের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন।


বিবার্তা/এমবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com