‘আ.লীগ মামলা-হামলা দিয়ে বিরোধী দল দমনের রাজনীতি করে না’
প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০২২, ২৩:৩২
‘আ.লীগ মামলা-হামলা দিয়ে বিরোধী দল দমনের রাজনীতি করে না’
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি বলেছেন, আমরা (আ.লীগ সরকার) মামলা হামলা দিয়ে বিরোধী দল দমন করার রাজনীতি করি না। লাঠি নিয়ে দাঁড়িয়ে রাস্তা দখলের রাজনীতি করি না। আমরা মানুষের মন দখলের রাজনীতি করি।


শনিবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে জয়পুরহাট কালেক্টরেট মাঠে জেলা প্রশাসনের আয়োজনে এক বিশাল সামাজিক-সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


তিনি বলেন, ধর্মীয় উগ্রবাদ শুধু সামাজিক সম্প্রীতি বিনষ্টের কারণে নয়, এর জন্য দায়ী কতিপয় কিছু অমানুষ। তারা ধর্মকে অপব্যাখ্যা দিয়ে সাধারণ মানুষকে উসকে দিয়ে অরাজকতা ও জঙ্গীবাদের দিকে ধাবিত করে। এটিকেই পুঁজি করে সেই মহল নিজেদের স্বার্থ হাসিল করছে।


জেলা প্রশাসক শরীফুল ইসলামের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জয়পুরহাট পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম, জেলা পরিষদের প্রশাসক ও জেলা আ.লীগের সভাপতি আরিফুর রহমান রকেট, সদর উপজেলা চেয়ারম্যান এস.এম সোলায়মান আলী, জেলা আ.লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন মন্ডল ও জয়পুরহাট পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক।


অনুষ্ঠানে রাজনৈতিক ব্যক্তি, জনপ্রতিনিধি, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ও সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com