মেয়েকে উত্ত্যক্ত, প্রতিবাদী বাবাকে পেটানোর ঘটনায় আটক ৩
প্রকাশ : ১৮ আগস্ট ২০২২, ১৮:৪২
মেয়েকে উত্ত্যক্ত, প্রতিবাদী বাবাকে পেটানোর ঘটনায় আটক ৩
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহীতে কলেজছাত্রীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় ওই ছাত্রীর বাবার ওপর হামলা করে মারধরসহ মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করে কয়েকজন বখাটে। এ নিয়ে নগরীর তিনটি থানায় গিয়েও সুরাহা পাননি ভুক্তভোগী পরিবার। পরে বিষয়টি র‌্যাব-৫ এর নজরে আসলে অভিযোগ গ্রহণ করে তিন বখাটেকে আটক করে।


বৃহস্পতিবার (১৮ আগস্ট) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যমকে নিশ্চিত করে র‌্যাব-৫।


আটককৃতরা হলেন-নগরীর মেহেরচন্ডী পূর্বপাড়া এলাকার ইউসূফ খানের ছেলে ইরফান খান মিজান (২৩), একই এলাকার মৃত ইনতাজ আলীর ছেলে মো. ফরহাদ (২৭) ও মৃত ইন্তাজ আলীর আরেক ছেলে মো. আখের আলী (৩২)।


প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত ১২ আগস্ট নগরীর রাজশাহী বিশ্ববিদ্যালয় রেলওয়ে স্টেশন এলাকায় সন্ধ্যার দিকে রাণী সাহা নামক এক কলেজ ছাত্রীকে উত্যক্তের প্রতিবাদ করায় তার পিতা শ্রী নীলমাধব সাহাকে হত্যার উদ্দেশ্যে হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করে কতিপয় বখাটে। এতে গুরুত্বতর জখম হন তিনি। এসময় তাহার স্ত্রী বন্দনা রাণী সাহা (৩৫) এগিয়ে আসলে তাকেও মারধর করে তার জামা-কাপড় ছিঁড়ে শ্লীলতাহানি করে ওই বখাটেরা।


বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, এ ঘটনায় শ্রী নীলমাধব শাহা ও তাহার মেয়ে রাণী সাহা সংবাদ সম্মেলন করে ঘটনাটি গণমাধ্যমে তুলে ধরেন। এতে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। পরে রাজশাহী রেলওয়ে থানায় একটি মামলা দায়ের হয়। এরই প্রেক্ষিতে র‌্যাব মেহেরচন্ডী পূর্বপাড়া সমশের মোড় এলাকা থেকে ঘটনার সাথে প্রত্যক্ষভাবে জড়িত তিন আসামিকে গ্রেফতার করে।


বিবার্তা/রানা/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com