পদ্মার এক কাতল সাড়ে ২৭ হাজার টাকায় বিক্রি
প্রকাশ : ১৪ আগস্ট ২০২৩, ২০:০১
পদ্মার এক কাতল সাড়ে ২৭ হাজার টাকায় বিক্রি
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজবাড়ীর দৌলতদিয়ার পদ্মা নদীতে জেলের জালে সাড়ে ২০ কেজি ওজনের একটি কাতল মাছ ধরা পড়ে। মাছটি উন্মুক্ত নিলামে ১ হাজার ৩৫০ টাকা কেজি দরে বিক্রি হয়েছে।


সোমবার (১৪ আগস্ট) বেলা ১০টার দিকে স্থানীয় চান্দু মোল্লা নামের এক মাছ ব্যবসায়ী ২৭ হাজার ৬৭৫ টাকায় কিনে নেন।


এর আগে সোমবার(১৩ আগস্ট) ভোরে দৌলতদিয়া ৬নং ফেরি ঘাটের অদূরে পদ্মা নদীতে মানিকগঞ্জের শিবালয় উপজেলার জেলে গোবিন্দ হালদার জালে মাছটি ধরা পড়ে।


জেলে গোবিন্দ হালদার জানান, রবিবার দিবাগত রাতে সঙ্গীদের নিয়ে তিনি পদ্মায় জাল ফেলেন।সকালের দিকে জাল গুটিয়ে নৌকায় তুলতেই দেখতে পান বড় একটি কাতল মাছ জালে ধরা পড়েছে। তাৎক্ষণিকভাবে তারা মাছটি বিক্রির জন্য দৌলতদিয়া ৬নং ফেরি ঘাটে দুলালের আড়তে নিয়ে আসলে উন্মুক্ত নিলামে ফেরি ঘাট এলাকার মাছ ব্যবসায়ী মো. চান্দু মোল্লা কাতল মাছটি কিনে নেন।


দৌলতদিয়ার ৫ নম্বর ফেরি ঘাট এলাকার চাঁদনী-আরিফা মৎস্য আড়তের মালিক মো.চান্দু মোল্লা জানান, সকাল ১০টার দিকে খবর পেয়ে দুলালের আড়তে ছুটে যাই। এ সময় দুলালের আড়ত ঘরে বড় একটি কাতল মাছ দেখতে পাই। মাছটির ওজন দিয়ে দেখা যায় প্রায় ২০ কেজি ৫০০ গ্রাম হয়েছে। পরে নিলামে তোলা হলে সর্বোচ্চ দরদাতা হিসেবে ১ হাজার ৩৫০ টাকা কেজি দরে ২৭ হাজার ৬৭৫ টাকায় কিনে নেই।


তিনি আরো বলেন, কাতল মাছটি কিনে দেশের বিভিন্ন জায়গায় মুঠোফোনে যোগাযোগ করা হয়।পরে তার এক পূর্ব পরিচিত ঢাকার এক ব্যাবসায়ীর কাছে মাছটি পাঠিয়ে দিয়েছেন। তিনি আশা করছেন এই মাছটি থেকে ভালো একটা ব্যাবসা পাবেন।


বিবার্তা/মিঠুন/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com