এক রাতের ভাড়া ৮০ লক্ষ টাকার বেশি!
প্রকাশ : ০৩ মার্চ ২০২৩, ১০:২২
এক রাতের ভাড়া ৮০ লক্ষ টাকার বেশি!
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

চাকচিক্য, প্রাচুর্য আর বিলাসিতা মানেই দুবাই। বিলাসবহুল জীবনযাপন, আকাশচু্ম্বী অট্টালিকা, চোখ ধাঁধানো রঙিন আলোয় মোড়া দুবাই ভ্রমণপ্রেমীদের অন্যতম পছন্দের জায়গা।


সেই শহরেই তৈরি হল বিশ্বের সবচেয়ে বিলাসবহুল রিসোর্ট। দুবাইয়ের হোটেল সংস্থা ‘কেরজনার ইন্টারন্যাশনাল’-এর এই রিসোর্টটি তৈরি করেছে। ২২ তলা এই রিসোর্টে মোট ৭৯৫ টি ঘর রয়েছে। অত্যাধুনিক এই রিসোর্ট তৈরি হয়েছে অত্যন্ত দামি পাথর এবং সোনা দিয়ে।


রিসোর্টের লবিতে প্রবেশ করলে মনে হতে পারে, ভুল করে কোনও রাজবাড়িতে ঢুকে পড়েছেন। কিংবা তার চেয়েও বেশি কিছু। সোনা আর চকচকে পাথরের ঝলকানিতে চোখে ধাঁধা লেগে যেতে পারে।


রিসোর্টের কর্মীদের পরনে রাজকীয় পোশাক। লবি ধরে আর একটু এগোলে রূপকথার রাজ্যে এসে পড়েছেন মনে হবে।


রিসোর্টের দেওয়ালে বহু বিখ্যাত শিল্পীদের হাতে আঁকা দুষ্প্রাপ্য ছবি।


রিসোর্টের প্রতিটি ঘরই অত্যন্ত বিলাসবহুল। রিসোর্টের সবচেয়ে দামি স্যুটের এক রাতের ভাড়া ১০০, ০০০ ডলার। ভারতীয় টাকায় যার মূল্য ৮০ লক্ষ টাকার বেশি। এ ছাড়া এই রিসোর্টে পেন্টহাউসে থাকারও ব্যবস্থা রয়েছে। যার ভাড়া প্রতি রাতে ৫০ লক্ষ টাকা।


তবে আকাশছোঁয়া ভাড়া হলেও রিসোর্টের ঘরগুলি দেখলে বিস্মিত হওয়া ছাড়া উপায় নেই। রাজাদের ঘরকেও হার মানাবে। আসবাবপত্র থেকে অত্যাধুনিক সুযোগ-সুবিধা, সবেতেই রয়েছে বিলাসিতার ছোঁয়া। সেই সঙ্গে বাথরুমটি দেখলে চোখ ভরে যাবে। রয়েছে সোনার টুথব্রাশ এবং চিরুনি। রয়েছে বিদেশের নামী-দামি সংস্থার নানা প্রসাধন সামগ্রী।


অতিথিদের জন্য রয়েছে গানবাজনার ব্যবস্থা। সেই সঙ্গে আছে স্পা, মাসাজ এবং রূপচর্চার আরও অনেক সুবিধা। রিসোর্টের মধ্যেই রয়েছে প্রেক্ষাগৃহ। দিনের একটি নির্দিষ্ট সময় সেখানো চালানো হয় নানা বিদেশি সিনেমা।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com