বাচ্চা মেয়ের গলা জড়িয়ে ধরে উটপাখি খাচ্ছে পপকর্ন!
প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০২২, ১৩:৩৫
বাচ্চা মেয়ের গলা জড়িয়ে ধরে উটপাখি খাচ্ছে পপকর্ন!
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

এক ছোট্ট মেয়ের সাফারি রাইডের ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে। তাকে দেখা গিয়েছে, একটি উটপাখির সঙ্গে আলিঙ্গন করতে। সেই ভিডিওই এখন নেটপাড়ায় খুব ভাইরাল।


সাফারি রাইড সবসময়ই মজার। তার কারণ হল, একদিকে আপনি যেমন প্রকৃতির খুব কাছাকাছি পৌঁছে যেতে পারেন, তেমনই আবার বন্যপ্রাণীদেরও খুব কাছ থেকে দেখার সুযোগ হয় আপনার। আর বাচ্চাদের কাছে তো সাফারি রাইড আরও মজার।


এক ছোট্ট মেয়ের সাফারি রাইডের ভিডিওসোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে। তাকে দেখা গিয়েছে, একটি উটপাখির সঙ্গে আলিঙ্গন করতে। সেই ভিডিয়োই এখন নেটপাড়ায় খুব ভাইরাল।


পরিবারের সঙ্গে গাড়িতে চড়ে সাফারি রাইড করছিল একরত্তি। জানলা খুলতেই হঠাৎ মুখ বাড়ায় একটি উটপাখি। এদিকে বাচ্চাটি গাড়িতে বসে পপকর্ন খাচ্ছিল। আর ওই উটপাখি জানলা দিয়ে মুখ বাড়াতেই বাচ্চাটির থেকে পপকর্ন খেতে শুরু করে। আর তারপরই ওই বাচ্চা খুবই কিউট ভাবে উটপাখির গলা জড়িয়ে ধরে, যা দেখে নেটিজ়েনদের মন গলে গিয়েছে।


তবে উটপাখিটি খাবারের প্রতি বেশি আগ্রহী ছিল, স্পর্শে নয়। ভিডিওটি টেনেসির আলামোর টেনেসি সাফারি পার্কের, যেখানে উত্তেজিত বাচ্চা মেয়েটি একটি পাখিকে গাড়িতে টেনে নিয়ে আসার চেষ্টা করেছিল, জড়িয়েও ধরছিল তাকে। যখন সে শক্ত করে ধরে রাখে, পাখিটি মেয়েটির আলিঙ্গন থেকে বেরিয়ে আসার চেষ্টা করে।


ভিডিওটি Now This News নামক একটি পেজ থেকে শেয়ার করা হয়েছে টুইটারে। ক্যাপশনে লেখা হয়েছে, “তিন বছরের এমা আলামো, TN-এর টেনেসি সাফারি পার্কে একটি উটপাখিকে জড়িয়ে ধরেছিল। এমার মা তাবাথা লিন কলিন্স স্থানীয় একটি সংবাদমাধ্যমের কাছে বলেছেন, “আমরা সবাই উটপাখিকে ভয় পাই, কিন্তু আমার ছোট বাচ্চাটি তাকে ভয় পায়নি। সে বলেছিল বড় পাখিটিকে আলিঙ্গন করতে চায়, এবং তা করেও দেখিয়েছিল। আমরা সবাই হতবাক হয়ে গিয়েছিলাম।”


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com