কুমিরের সঙ্গে বৃদ্ধের লড়াই, ফ্রাইং প্যান নিয়ে!
প্রকাশ : ২৩ জুন ২০২২, ০৭:৩২
কুমিরের সঙ্গে বৃদ্ধের  লড়াই, ফ্রাইং প্যান নিয়ে!
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

প্রাণ বাঁচাতে ফ্রাইং প্যান নিয়ে কুমিরের সঙ্গে লড়াই করলেন বৃদ্ধ; সেই ঘটনার ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পর মুহূর্তের মধ্যে সেটি ভাইরাল হয়ে যায়।


কুমির অত্যন্ত ভীতিকর শিকারী প্রাণী হতে পারে, কিন্তু ফ্রাইং প্যান হাতে বৃদ্ধের নির্ভিক লড়াই বোধহয় কিছুটা চমকে দিয়েছিল এই ‘সাক্ষাৎ মৃত্যু’কেও। প্রাণ বাঁচাতে ফ্রাইং প্যান নিয়ে কুমিরের সঙ্গে লড়াই করলেন বৃদ্ধ।


জানা গিয়েছে, অস্ট্রেলিয়ার ডারউইন, নর্দার্ন টেরিটরিতে এই ঘটনাটি ঘটেছে। সেখানে ভিডিয়োয় ধরা পড়েছে, দ্রুত গতিতে তেড়ে আসা একটি বিশাল কুমিরের হাত থেকে নিজেকে বাঁচাতে ফ্রাইং প্যান হাতে লড়াই করছেন এক প্রৌঢ়।


জানা গিয়েছে ওই প্রৌঢ়ের নাম কাই হ্যানসেন। কুমিরটি হ্যানসেনের দিকে বিরাট হাঁ করে তেড়ে যেতেই হাতে থাকা ফ্রাইং প্যান দিয়ে প্রাণীটির মুখ লক্ষ্য করে সজোরে বার দুই-তিনেক আঘাত করেন তিনি। জায়গা মতো মক্ষম আঘাতে পিছু হটতে বাধ্য হয় ওই বিশাল কুমিরটি। এর পরই শিকার ছেড়ে জঙ্গলের মধ্যে দ্রুত পালিয়ে যায় এই ভয়ানক শিকারী প্রাণীটি। ভাইরাল হওয়া ভিডিওটি এয়ারবোর্ন সলিউশন হেলিকপ্টার ট্যুর ফেসবুকে পোস্ট করেছে।


ভিডিওটি অনলাইনে শেয়ার করার পর ২ মিলিয়নেরও বেশি ভিউ পেয়েছে। ক্লিপটি নেটিজেনদের কাছ থেকে প্রচুর প্রতিক্রিয়া সৃষ্টি করেছে, যারা তাদের চিন্তাভাবনা শেয়ার করতে মন্তব্য বিভাগে নিয়ে গেছে। একজন ইউজার মন্তব্য করেছেন, "লোকটি খুব সাহসী।" আর একজন ইউজার লিখেছেন, “লোকটি মৃত্যুর থেকে মাত্র এক ইঞ্চি দূরে ছিল। ভাগ্যবান।”


অস্ট্রেলিয়ায় লোকালয়ে বারবার কুমিরের ঢুকে পড়া নতুন কিছু নয়। শুধু কুমির কেন, একাধিক বণ্যপ্রাণী হামেসাই এখানে লোকালয়ে ঢুকে পড়ে। তবে এই কুমিরের মতো অভিজ্ঞতা সব ক্ষেত্রে হয় কী!


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com