সাপ নিয়ে খেলা; যুবকের ভয়ানক পরিণতি
প্রকাশ : ২৮ মে ২০২২, ০৮:২০
সাপ নিয়ে খেলা; যুবকের ভয়ানক পরিণতি
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

মাজ সাঈদ। কর্ণাটকের সিরসির বাসিন্দা। কেরামতি দেখাচ্ছিল বিষধর কোবরা নিয়ে। পরিণতি জানাই আছে, সাপ নিয়ে খেলে বিষধর কোবরার ছোবল খেল সে। মাজ সঈদ নামের ওই যুবক তিনটি কোবরা সাপ নিয়ে কেরামতি দেখাচ্ছিলেন। একটি কোবরা তাঁকে হঠাৎই আক্রমণ করে বসে। যুবকের হাঁটুতে ছোবল মারে সাপটি। সাপের ছোবল খেয়ে সঈদ ভর্তি হন হাসপাতালে। সাপের ছোবল মারার ভিডিও সোশাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে।


জানা গেছে, সঈদের একটি ইউটিউব চ্যানেল রয়েছে। চ্যানেলটি একই রকম ভিডিওতে পূর্ণ। তবে তার সাম্প্রতিক স্টান্টটি একটি ভয়ঙ্কর পরিণতিতে শেষ হয়। যখন হঠাৎ একটি সাপ তাঁকে কামড় দিয়েছিল। অনলাইনে ভাইরাল হওয়া ফুটেজে দেখা যাচ্ছে সাপটি স্টান্টম্যানের দিকে রাগে ফোঁসফোঁস করতে করতে হাঁটুতে কামড় দিচ্ছে। সাপটি সঈদের হাঁটুতে বেশ কিছক্ষণ কামড়ে ধরেছিল। কামড় ছাড়াতে সঈদকে সাপের লেজ ধরে টানাটানি করতেও দেখা যায় ভিডিওটিতে। তাকে দ্রুত হাসপাতালে নেওয়া হলে সমূহ বিপদ থেকে রক্ষা পায় মাজ।



ভিডিওটিতে মাজকে দেখা যাচ্ছিল সাপগুলির লেজ ধরে সামনের দিকে টেনে নিয়ে আসছেন। এর ফলে আক্রমণাত্মক হয়ে উঠছে সাপগুলি। অতি সন্তর্পণে নিজেকে সামলাচ্ছিলেন মাজ। কিন্তু অতি সাহস দেখানোই তাঁর কাল হল। মাজ সাপগুলির থেকে এক হাত দূরে ছিলেন। হাঁটু মুড়ে বসে গোখরো তিনটির সামনে হাঁটু, হাত নাড়াচ্ছিলেন। ঠিক তখনই একটি গোখরো মাজের হাঁটুতে ছোবল মারে। যার জন্য একেবারেই প্রস্তুত ছিলেন না মাজ। সঙ্গে সঙ্গে সাপের লেজ ধরে ছাড়ানোর চেষ্টা করেন তিনি। কিন্তু ততক্ষণে দাঁত বসিয়ে দিয়েছিল গোখরোটি। গোখরোটিকে ছাড়ানোর চেষ্টাও করতে দেখা যায় মাজকে। ভয়ঙ্কর সেই ভিডিওই ভাইরাল হয়েছে। যা দেখে শিউরে উঠেছেন অনেকেই।


ট্যুইটারে ভিডিওটি শেয়ার করে মাজ সঈদের সমালোচনা করেছেন ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিস অফিসার সুশান্ত নন্দা। তিনি লিখেছেন, ‘কোবরা সাপ খুব ভয়ানক জিনিস। এটিকে সামলানোর প্রায় অসম্ভব। সাপ নড়াচড়াকে হুমকি হিসাবে বিবেচনা করে এবং নড়াচড়াকে অনুসরণ করে। মাঝে মাঝে এর প্রতিক্রিয়া মারাত্মক হতে পারে।’


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com