বন্যার পানিতে পোচ দিয়ে ছবি তুলে ভাইরাল!
প্রকাশ : ০১ অক্টোবর ২০১৯, ১০:২৭
বন্যার পানিতে পোচ দিয়ে ছবি তুলে ভাইরাল!
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাড়ি-ঘর, হাসপাতাল বন্যার পানিতে তলিয়ে গেছে। এমন পরিস্থিতিতে ভারতের পাটনার রাস্তায় বন্যার পানিতে ছবি তুলে আলোচনা-সমালোচনার জন্ম দিয়েছেন এক নারী। ইতোমধ্যেই সামাজিক মাধ্যমে ওই নারীর বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে।


পাটনার ন্যাশনাল ইনস্টিটিউট অব ফ্যাশন টেকনোলজির ছাত্রী অদিতি সিং। সৌরভ অনুরাজ নামের এক ফটোগ্রাফার পাটনার বন্যাকবলিত রাস্তায় অদিতির বেশ কিছু ছবি তুলে দিয়েছেন। তবে এ ছবিগুলো হুট করেই তোলা হয়নি। বেশ ভালোভাবে প্রস্তুতি নিয়েই তোলা হয়েছে। বন্যার পানিতে দাঁড়িয়ে ছবি তুলেছেন বলে তাকে নিয়ে মোটেও বিতর্ক হচ্ছে না। বিতর্ক হচ্ছে তার পরনের পোশাক নিয়ে।


সাধারণত কোনো পার্টিতে যেসব পোশাক পরা হয় সে ধরনের একটি লাল গাউন পরে রাস্তায় ছবি তুলেছেন অদিতি। এমন পোশাক এ ধরনের পরিস্থিতিতে মোটেও মানায় না।


এসব ছবি ইন্সটাগ্রাম এবং ফেসবুকে শেয়ার করেন অদিতি। ছবির ক্যাপশনে লেখা হয়েছে, দুর্যোগের মধ্যে মৎস্যকন্যা। টকটকে লাল গাউনে বেশ হাসিখুশি মেজাজেই ছবি তুলেছেন তিনি। চারদিকে বন্যায় যে ধরনের বিপর্যয়ের মধ্যে রয়েছেন পাটনার মানুষ, সেখানে তার এমন ছবি একেবারেই বেমানান।


যদিও ফটোগ্রাফার অনুরাজ সামাজিক মাধ্যম ফেসবুকে এক পোস্টে লিখেছেন, তারা শহরের বর্তমান অবস্থা তুলে ধরতে চেয়েছেন। তিনি লিখেছেন, পাটনার বর্তমান অবস্থা দেখানোর জন্য এই ফটোশ্যুট করা হয়েছে। এটাকে অন্যভাবে নেবেন না।


ইন্সটাগ্রামে এই ছবিতে ১০ হাজার লাইক পড়েছে। যদিও এ নিয়ে মিশ্র প্রতিক্রিয়াও দেখা গেছে। পাটনার বর্তমান অবস্থা তুলে ধরার জন্য অনেকেই অদিতি এবং অনুরাজের প্রশংসা করেছেন।


ইন্সটাগ্রামে একজন কমেন্ট করেছেন, আপনাদের ফটোশ্যুট শেষ হলে সেখানকার ক্ষতিগ্রস্ত লোকজনকে সহায়তা করার জন্য কিছু সময় বের করুন। অন্য একজন লিখেছেন, প্রাকৃতিক বিপর্যয়ের মধ্যে আপনারা এমন রোমন্টিকতা করতে পারেন না।


বিবার্তা/রবি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com