ক্রিস্টমাস ট্রি জড়িয়ে অজগর!
প্রকাশ : ১৮ ডিসেম্বর ২০১৯, ১৮:১৭
ক্রিস্টমাস ট্রি জড়িয়ে অজগর!
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বড়দিন আসতে হাতেগোণা কয়েক দিন বাকি। তাই বাড়ি সাজিয়েছিলেন ক্রিস্টমাস ট্রি দিয়ে। সবুজ পাতার ফাঁকে ঝিকিমিকি জ্বলছে নীলচে টুনি বাল্ব। কাজ থেকে বাড়ি ফিরে সেই গাছ দেখেই ভয়ে কথা বন্ধ Leanne Chapman-এর।


খ্রিস্টমাস ট্রি-কে জড়িয়ে ১০ ফুটের একটি অজগর! গাছটাকে এমন ভাবে জড়িয়ে রয়েছে যে দেখে মনে হচ্ছে যেন ওভাবেই সাজিয়ে রাখা হয়েছে ওকে। অস্ট্রেলিয়ার ব্রিজবেনে এই ঘটনা আপাতত বিশ্বে ভাইরাল।


লিয়ান জানান, কাজ থেকে ফিরে দেখেন রোজের মতোই একদল বুচার পাখি উড়ে এসে বসেছে বারান্দায়। কিন্তু অন্যদিনের মতো তারা খেলায় মাতেনি। বরং পাগলের মতো ওড়াউড়ি করছে। আর বারবার খ্রিস্টমাস ট্রি-এর গায়ে ঠোকর মারছে।


তার স্বামী জন ব্রুকস বেরিয়ে আসেন পাখিদের ছবি তোলার জন্য। ক্রিস্টমাস ট্রি-এর গায়ে হেলান দিয়ে ছবি তুলতে গিয়েই জন দেখেন গাছ জড়িয়ে পড়ে রয়েছে পাইথন! তার আগে টের পাননি মৃত্যুদূত তার খুব কাছেই। দেখামাত্র আতঙ্কে থমকে যান তিনি। তারপরেই ছোচট্ট গাছ জড়িয়ে শুয়ে থাকা ইয়া বড় অজগরের ভিডিও করে ট্যুইট করেন সোশ্যাল মিডিয়ায়।


কিন্তু সাপটি কোনো ক্ষতি না করায় দম্পতি ঠিক করেন, তারাও কিছু বলবেন না অজগরকে। তবে জানালা দিয়ে লক্ষ্য রাখছিলেন তারা অজগরের দিকে। বেশি রাতে যেমন এসেছিল তেমনি আপনা থেকেই আবার সে চলে যায় নিজের আস্তানায়।


বিবার্তা/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com