বাঁচামরার ম্যাচে মিয়ামির সহজ জয়
প্রকাশ : ১৪ মার্চ ২০২৪, ০৮:৫০
বাঁচামরার ম্যাচে মিয়ামির সহজ জয়
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

কনকাকাফ চ্যাম্পিয়ন্স কাপের শেষ ষোলোর দ্বিতীয় লেগে ন্যাসভিয়ে এফসিকে ৩-১ গোলে হারিয়েছে ইন্টার মিয়ামি। দুই লেগ মিলিয়ে ৫-৩ ব্যবধানে এগিয়ে থেকে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে যুক্তরাষ্ট্রের মেজর সকার লিগের (এমএলএস) ক্লাবটি।


এর আগে প্রথম লেগের ম্যাচটি ২-২ গোলে ড্র করেছিল দুইদল। যে কারণে শেষ আটের খেলা নিশ্চিত করতে হলে জযের বিকল্প ছিল না মিয়ামির। বাঁচামরার এই ম্যাচে অবশেষে মিয়ামিকে সহজ জয়ই এনে দিয়েছেন লিওনেল মেসি ও লুইস সুয়ারেজ।


আজ বৃহস্পতিবার আঞ্চলিক ক্লাব টুর্নামেন্টটিতে খেলতে নেমে ম্যাচের শুরুর দিকেই গোল করেন সুয়ারেজ ও মেসি। সুয়ারেজের গোলটি হয় মাত্র ৮ মিনিটের মাথায়। আর ২৩ মিনিটে গোল করেন মেসি।


এ নিয়ে মিয়ামির হয়ে টানা চতুর্থ ম্যাচে গোল করেন মেসি। এসব ম্যাচ আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী ফুটবলার গোল করেন মোট ৫টি। এছাড়া আরও ৪টি গোলেও রয়েছে তার অবদান।


মেসি-সুয়ারেজের পৃথক গোলের পর ২-০ গোলে পিছিয়ে থেকে দ্বিতীয়ার্ধে খেলতে নামে নাসভিয়ে। এই অর্ধে দারুণভাবে ম্যাচের ফেরার চেষ্টা করে তারা। তাদের সম্ভাবনাময় দুটি শট ফিরিয়ে দেন মিয়ামির গোলরক্ষক ড্রেক কালেন্ডার।


ম্যাচের ৬৩ মিনিটে মিয়ামির হয়ে শেষ গোলটি করে ব্যবধান ৩-০ এ বাড়িয়ে দেন রবার্ট টেইলর।


তবে নির্ধারিত সময়ে গোল না পেলেও অতিরিক্ত সময়ে ব্যবধান কমাতে সক্ষম হয় নাসভিয়ে। ৯০+৩ মিনিটে স্যাম সারিজের গোলে ব্যবধান ৩-১ করে সফরকারীরা। শেষ পর্যন্ত মেসির দলের কাছে হেরে বিদায় নিতে হয় নাসভিয়েকে।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com