তৃতীয় সারির দলের বিপক্ষে কষ্টের জয়ে শেষ আটে বার্সা
প্রকাশ : ১৯ জানুয়ারি ২০২৪, ১৩:৪৫
তৃতীয় সারির দলের বিপক্ষে কষ্টের জয়ে শেষ আটে বার্সা
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

সময়টা এমনিতেই ভালো যাচ্ছে না বার্সার। লা লিগায় শিরোপার দৌড়ে অনেকটা পিছিয়ে তারা। ৪১ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে তাদের অবস্থান চারে। শীর্ষে থাকা দলের তুলনায় ৮ পয়েন্ট পিছিয়ে। তার ওপর গত ১৫ জানুয়ারি চিরপ্রতিদ্বন্দ্বী রিয়ালের বিপক্ষে স্প্যানিশ সুপার কাপের ফাইনালে হেরে বছরের প্রথম শিরোপা জয় থেকে বঞ্চিত হতে হয়েছে। শুধু হার বললে ভুল হবে। এল ক্লাসিকোর লড়াইয়ে একপেশে খেলেছে মাদ্রিদিস্তারা। জয়ের ব্যবধান ৪-১। এরপর আজ কোপা দেল রের শেষ ষোলোতে ইউনিয়নিস্তাস দে সালামাঙ্কার বিপক্ষে মাঠে নামে জাভি হার্নান্দেসের দল।


তবে সহজ প্রতিপক্ষ পেয়েও হোঁচট খেতে বসেছিল বার্সা।বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) ইউনিয়নিস্তাসকে ৩-১ ব্যবধানে হারিয়ে কোপা দেল রের শেষ আটে জায়গা নিশ্চিত করেছে বার্সেলোনা।


সালামাঙ্কা ঘরের মাঠে শুরুতেই উল্লাসে মাতে। ৩১তম মিনিটে বার্সার জালের পাশাপাশি বুকেও কাঁপন ধরিয়ে দেন আলভারো গোমেস। ম্যাচে পছিয়ে পরে সমতায় ফিরতে মরিয়া হয়ে ওঠে জাভির শিষ্যরা।


শুরু থেকেও বল দখলে এগিয়ে থাকলেও গোলের দেখা পাচ্ছিলো না কাতালানরা। অনেক চেষ্টার পর বিরতিতের আগ মুহূর্তে বার্সাকে সমতায় ফেরান ফেরান তোরেস। প্রথমার্ধের বাকি সময় আর গোলের দেখা না পেলে ১-১ সমতা নিয়ে বিরতিতে যায় উভয় দল।


বিরতি থেকে এসও ল দখলে এগিয়ে থেকে আক্রমণ চালিয়ে যায়। কিন্তু ইউনিয়নিস্তাসের মাঠ ক্যাম্পো দে ফুটবল রেইনা সোফিয়াতে তারা যেন গোলবারটাই খুঁজে পাচ্ছিল না। অবশেষে ৬৯ মিনিটে কুন্দের গোলে লিড নেয় স্প্যানিশ ক্লাবটি। চার মিনিট ব্যবধানে বার্সাকে ৩-১ গোলে এগিয়ে নেন বালদে।


ম্যাচের বাকি সময় আর গোলের দেখা না পেলে স্বস্তির জয় নিয়ে মাঠে ছাড়ে জাভি হার্নান্দেসের শিষ্যরা। এই জয়ে কোপা দেল রের কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করলো কাতালানরা।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com