সিরিজ জয়ের লক্ষ্যে বোলিংয়ে বাংলাদেশ, নেই লিটন দাস
প্রকাশ : ২৯ ডিসেম্বর ২০২৩, ১২:০২
সিরিজ জয়ের লক্ষ্যে বোলিংয়ে বাংলাদেশ, নেই লিটন দাস
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

নিউজিল্যান্ডের বিপক্ষে মাউন্ট মঙ্গানুইয়ের বে ওভালে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ। শুক্রবার (২৯ ডিসেম্বর) হ্যামস্ট্রিং ইনজুরির জন্য দ্বিতীয় ম্যাচে লিটন দাস পরেছেন পরেছেন বাদ।


প্রথম টি-টোয়েন্টিতে জয়ের পর সিরিজ জয়ের লক্ষ্যে নিউজিল্যান্ডের বিপক্ষ্যে এখন বাংলাদেশের চোখ। যার জন্য জয় করতে হবে দ্বিতীয় টি-টোয়েন্টি। আর মাউন্ট মঙ্গানুইয়ের ভেন্যুটি আজ ইতিহাসের পাতায় জায়গা করে নিতে পারে। বাংলাদেশের কাছে এই ভেন্যুটি স্মরণীয় হয়ে আছে আরও একটি কারণে। ২০২২ সালে এই ভেন্যুতেই প্রথমবারে নিউজিল্যান্ডকে তাদের মাটিতে টেস্ট হারিয়েছিল টাইগাররা।


দ্বিতীয় টি-টোয়েন্টিতে একাদশে নেই লিটন দাস। প্রথম ম্যাচে হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েছিলেন তিনি। এরপরই তাকে দ্বিতীয় ম্যাচে পাওয়া নিয়ে ছিল শঙ্কা। এদিকে প্রথম ম্যাচে ক্যাচ নেয়ার সময় ডান হাতে চোট পেয়েছিলেন সৌম্য। তবে তিনি সুস্থ আছেন।


বাংলাদেশ একাদশ
সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), রনি তালুকদার, তাওহীদ হৃদয়, আফিফ হোসেন ধ্রুব, মেহেদী হাসান, শামীম পাটোয়ারী, তানজিম হাসান সাকিব, শরিফুল ইসলাম, রিশাদ হোসেন ও মুস্তাফিজুর রহমান।


নিউজিল্যান্ড একাদশ
ফিন অ্যালেন, টিম সেফার্ট (উইকেটরক্ষক), ড্যারিল মিচেল, গ্লেন ফিলিপস, মার্ক চ্যাপম্যান, জেমস নিশাম, মিচেল স্যান্টনার (অধিনায়ক), অ্যাডাম মিলনে, টিম সাউদি, ইশ সোধি, বেন সিয়ার্স।

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com