ইংলিশ প্রিমিয়ার লিগ
শ্বাসরুদ্ধকর ম্যাচে অ্যাস্টন ভিলাকে হারালো ম্যানইউ
প্রকাশ : ২৭ ডিসেম্বর ২০২৩, ১৫:২৬
শ্বাসরুদ্ধকর ম্যাচে অ্যাস্টন ভিলাকে হারালো ম্যানইউ
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

আলেহান্দ্রো গারনাচোর জোড়া গোলে শ্বাসরুদ্ধকর এক ম্যাচ জয় করলো ম্যানচেস্টার ইউনাইটেড। অ্যাস্টন ভিলাকে ৩-২ গোলের ব্যবধানে হারিয়েছে তারা।


আলেহান্দ্রো গারনাচোর জোড়া গোলের সঙ্গে ম্যানইউর হয়ে বাকি গোলটি করেন রাসমাস হজলান্ড। অ্যাস্টন ভিলার হয়ে গোল দুটি করেন জন ম্যাকগিন এবং লিয়েন্ডার ডেনডঙ্কার।


এবারের লিগে পয়েন্ট টেবিলে ম্যানইউর চেয়ে এগিয়ে রয়েছে অ্যাস্টন ভিলা। ১৮ ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে ছিলো তারা। ম্যানইউ ২৮ পয়েন্ট নিয়ে ছিল ৮ম স্থানে। এই ম্যাচে হারলেও তৃতীয় স্থানেই রয়েছে ভিলা। তবে ম্যানইউ এগিয়েছে ২ ধাপ। ৩১ পয়েন্ট নিয়ে তারা রয়েছে ৬ষ্ঠ স্থানে।


ঘরের মাঠে হলেও ম্যাচটি ছিল ম্যানইউর জন্য এক অগ্নি পরীক্ষা। বোর্নমাউথ, বায়ার্ন মিউনিখ এবং সর্বশেষ ওয়েস্টহ্যাম ইউনাইটেডের কাছেও হেরেছিলো তারা। মাঝে শুধু লিভারপুলের সঙ্গে গোলশূন্য ড্র করেছিলো। টানা হার এবং জয়ের মুখ না দেখায় ম্যানইউ কোচ এরিক টেন হাগও ছিলেন উত্তপ্ত কড়াইয়ের ওপর যেন। যে কোনো সময় চাকরি যায় যায় অবস্থা তার। এমন পরিস্থিতিতে এই জয় যেন উষর মরুতে এক ফোটা পানির মত।


সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে ১১ ম্যাচ পর এই প্রথম হারলো অ্যাস্টন ভিলা। ৩৯ ম্যাচে এটা তাদের তৃতীয় হার।


ওর্ল্ড ট্র্যাফোর্ডেই ম্যাচের শুরু থেকে নিজেদের সমর্থকদের কাছ থেকে ধুয়ো ধ্বন্তি শুনতে হয়েছে ম্যানইউ ফুটবলারদের। কোচ টেন হ্যাগকেই বেশি টার্গেট করেছিলো সমর্থকরা। সবচেয়ে বড় কথা প্রথমার্ধেই ২-০ গোলে পিছিয়ে পড়েছিলো ম্যানইউ।


ম্যাচের ২১তম মিনিটে প্রথমে ম্যানইউর জালে বল জড়িয়ে দেন জন ম্যাকগিন। ৫ মিনিটের ব্যবধানে আবারও গোল। ২৬তম মিনিটে এবার গোল করেন অ্যাস্টন ভিলার লিয়ান্ডার ডেনডঙ্কার।


দ্বিতীয়ার্ধে গিয়ে ঘুরে দাঁড়ায় ম্যানইউ। ৫৯ মিনিটে প্রথম গোল করেন আলেহান্দ্রো গারনাচো। ১২ মিনিট পর, ম্যাচের ৭১তম মিনিটে করেন দ্বিতীয় গোল। সমতায় ফিরে ম্যানইউ। ৮২তম মিনিটে গিয়ে জয়সূচক গোল করেন রাসমাস হজলান্ড। ১০২৭ মিনিট পর প্রিমিয়ার লিগে গোলের দেখা পেলেন তিনি।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com