চেন্নাইয়ে নতুন নিকে নেম পেলেন মুস্তাফিজ
প্রকাশ : ২০ ডিসেম্বর ২০২৩, ২১:২৮
চেন্নাইয়ে নতুন নিকে নেম পেলেন মুস্তাফিজ
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) নিলামে ভিত্তিমূল্য ২ কোটি রুপিতে বাংলাদেশি পেসার মোস্তাফিজুর রহমানকে দলে নিয়েছেন রেকর্ড পাঁচবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিং। প্রথমবারের মতো চেন্নাইয়ে ডাক পেয়েছেন দ্য ফিজ। চেন্নাই এক্সপ্রেসে চড়তেই নতুন নিকনেমও পেয়ে গেলেন এই ২৮ বছর বয়সী পেসার। তার নামের শেষাংশ ‘ফিজ’ নামেই তাকে ক্রিকেটভক্তদের অনেকে ডেকে থাকেন। এবার চেন্নাই তার নিকনেম দিয়েছে ‘মুজ’।


নিজেদের অফিসিয়াল ফেসবুক পেইজে মুস্তাফিজের ছবি দিয়ে ‘মুজ’ নামে সম্বোধন করেছে চেন্নাই। মুস্তাফিজের নামের প্রথম অংশ ও শেষ অংশ নিয়ে ‘মুজ’ সম্বোধন করেছে চেন্নাই।


মুস্তাফিজের ছবির ক্যাপশনে চেন্নাই লিখেছে, ‘মুজ-আর্ট অব মাদ্রাজ! গর্বের পথে স্বাগত, রহমান।’


মুস্তাফিজকে নিয়ে আরও একটি পোস্ট দিয়েছে চেন্নাই। ফিজের বোলিং রান আপের দৌড়ের ছবি দিয়ে চেন্নাই লিখেছে, ‘স্পিডিং ডাউন দ্য বাংলা কোস্ট!’ সাথে বাংলায় লিখেছে, ‘চেন্নাইয়ে স্বাগতম মুস্তাফিজুর’।


আইপিএলের গত দুই আসরে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলেছিলেন মুস্তাফিজ। ২০২২ সালের আসরে ৮ ম্যাচে ৮ উইকেট এবং ২০২৩ সালের আসরে মাত্র দুই ম্যাচ খেলে ১টি উইকেট পান তিনি। ২০২৪ সালের নিলামের জন্য ফিজকে ছেড়ে দিয়েছিল দিল্লি।


দিল্লি ছাড়াও সানরাইজার্স হায়দরাবাদ, মুম্বাই ইন্ডিয়ান্স ও রাজস্থান রয়্যালসের হয়ে খেলেছেন মুস্তাফিজ। সব মিলিয়ে আইপিএলের ৬ আসরে ৪৮ ম্যাচ খেলে ৪৭ উইকেট নিয়েছেন মুস্তাফিজ।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com