গণমাধ্যমের কাছে ‘সমাধান’ চেয়েছেন হাথুরুসিংহে
প্রকাশ : ১৯ ডিসেম্বর ২০২৩, ১৮:৫২
গণমাধ্যমের কাছে ‘সমাধান’ চেয়েছেন হাথুরুসিংহে
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ব্যাটারদের ইনিংস টানতে না পারা যে দলের জন্য বড় উদ্বেগের তা স্বীকার করলেন প্রধান কোচ চণ্ডিকা হাথুরুসিংহে। কিন্তু এর সমাধান পাচ্ছেন না তিনি।


হাথুরুসিংহে বলেন ‘ওদের বড় স্কোর না করতে পারাটা দুশ্চিন্তার বিষয়। আপনি যদি সমাধান পান আমাকে জানাবেন আমি ওদের জানাবো’-সংবাদকর্মীর কাছে সমাধান চেয়ে এমন মন্তব্য করেন বাংলাদেশ দলের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে।


নেলসনে নিউ জিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে মুখোমুখি হওয়ার আগে ১৯ ডিসেম্বর, মঙ্গলবার সংবাদমাধ্যমে কথা বলেন কোচ। এ সময় ব্যাটিং স্বর্গেও বাংলাদেশের ব্যাটারদের ব্যর্থতা নিয়ে প্রশ্ন ওঠে, তখনি হাথুরুসিংহে সমাধান চান গণমাধ্যমের কাছে।


বুধবার ভোর চারটায় নেলসনে সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে কিউইদের মুখোমুখি হবে বাংলাদেশ। প্রথম ম্যাচে জিতে সিরিজে এগিয়ে আছে স্বাগতিকরা। লাল-সবুজের দলের সামনে সুযোগ সিরিজে সমতা আনার। না হয় এক ম্যাচ হাতে রেখেই খোয়াতে হবে সিরিজ।


বিশ্বকাপ ব্যর্থতার পর নিউজিল্যান্ডে খেলতে গিয়েও বেহাল দশা থামেনি। দ্বিতীয় সারির কিউইদের বিপক্ষে ৩০ ওভারে ২৪৫ রান তাড়ায় নেমে হারতে হয়েছে ৪৪ রানে। বাংলাদেশ ইনিংসে ৩০ পেরুনো ইনিংস খেলেছেন তিনজন। ২০ পেরিয়েছেন আরও দুজন। একজনও ইনিংস বড় করতে না পারায় ভুগেছে দল।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com