বিশ্বকাপ বাছাই পর্বে ছিটকে পড়লেন ভিনিসিউস
প্রকাশ : ২৯ আগস্ট ২০২৩, ০৯:৪৯
বিশ্বকাপ বাছাই পর্বে ছিটকে পড়লেন ভিনিসিউস
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

লা লিগার ম্যাচের মাত্র ১৮ মিনিট পরই খোঁড়াতে খোঁড়াতে মাঠ ছেড়েছিলেন ব্রাজিল তারকা ভিনিসিউস জুনিয়র। তখন অবশ্য চোটের মাত্রা তেমন বোঝা যায়নি। কিন্তু এবার জানা গেল, বেশ কিছুদিনের জন্য মাঠের বাইরে থাকতে হবে এ তারকা উইঙ্গারকে।


আগামী সেপ্টেম্বরে বিশ্বকাপ বাছাইয়ের দক্ষিণ আমেরিকা পর্বে বলিভিয়া (৮ সেপ্টেম্বর) ও পেরুর (১২ সেপ্টেম্বর) বিপক্ষে মাঠে নামবে ব্রাজিল। সেই দুটি ম্যাচের জন্য সেলেসাওদের স্কোয়াডে রয়েছেন ভিনিসিউস। কিন্তু এ দুটি ম্যাচসহ রিয়াল মাদ্রিদেরও বেশকিছু ম্যাচ খেলতে পারবেন না তিনি।


স্প্যানিশ সংবাদমাধ্যমের বরাত দিয়ে সংবাদ সংস্থা এএফপি জানায়, ভিনিসিউসকে ছয় সপ্তাহ মাঠের বাইরে থাকতে হতে পারে। যদিও এই বিষয়ে বিস্তারিত কিছু বলেনি রিয়াল মাদ্রিদ। ক্লাবটি শুধু ভিনির চোটের বিষয়টি নিশ্চিত করেছে। জানা গেছে, ডান ঊরুর মাংশপেশিতে চোট পেয়েছেন ব্রাজিল তারকা।


এদিকে, ব্রাজিল বাদেও আগামী ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া চ্যাম্পিয়নস লিগের নতুন মৌসুমে ভিনিসিউসের অংশ নেয়া হচ্ছে না। স্প্যানিশ সংবাদমাধ্যম ‘মার্ক’ জানিয়েছে, অক্টোবরের আগে ভিনিসিউসের মাঠে ফেরার সম্ভাবনা খুব কম।


লা লিগায় গত ২৫ আগস্ট সেল্টো ভিগোর বিপক্ষে ১–০ গোলের জয় পায় রিয়াল মাদ্রিদ। কিন্তু ম্যাচটিতে জয় পেলেও ভিনিসিউসের চোটের কারণে ক্লাবটিকে বড় ধাক্কা খেতে হয়েছে। গত মৌসুমে ৫৫ ম্যাচে ২৩ গোল করার পাশাপাশি রিয়াল সতীর্থদের দিয়ে ২১ গোল করিয়েছেন ২৩ বছর বয়সী এ তারকা। ফলে তার অনুপস্থিতি যে দলের জন্য অস্বস্তির, সেটি বলার অপেক্ষা রাখে না।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com