টাইগারদের এশিয়া কাপের প্রস্তুতিতে ‘নিষিদ্ধ’ সাংবাদিকরা
প্রকাশ : ১৩ আগস্ট ২০২৩, ০১:০৭
টাইগারদের এশিয়া কাপের প্রস্তুতিতে ‘নিষিদ্ধ’ সাংবাদিকরা
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

এশিয়া কাপের জন্য ১৭ সদস্যের দল চূড়ান্ত হয়ে গেছে। মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে কাল থেকে পুরোদমে শুরু হবে বাংলাদেশ দলের এশিয়া কাপ প্রস্তুতি। চলবে ২৫ আগস্ট পর্যন্ত। মাঝে তিন দিনের বিশ্রাম পাবেন এশিয়া কাপের দলে থাকা ক্রিকেটাররা। এর মধ্যে চার দিন ক্রিকেটারদের এই অনুশীলন কাভার করতে পারবে না কোনো সাংবাদিকরা।


শনিবার (১২ আগস্ট) বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, ১৩, ১৪, ১৬ ও ১৭ আগস্ট বাংলাদেশ দলের অনুশীলন দেখতে কোনো সংবাদমাধ্যম মাঠে প্রবেশ করতে পারবে না। কেবল ছবি তোলা ও ভিডিও রেকর্ডিংয়ের জন্য ক্যামেরাপার্সন এবং ফটোজার্নালিস্টদের প্রতিদিন ১৫ মিনিট করে সময় দেওয়া হবে।


এই কয় দিন মিরপুর স্টেডিয়ামের মিডিয়া সেন্টার ও লাউঞ্জ বন্ধ থাকবে। জাতীয় দলের প্রস্তুতির স্বার্থে সংবাদমাধ্যমকে নিয়ম মানার অনুরোধ করেছে দেশের ক্রিকেটের সবচেয়ে বড় এই সংস্থা।


হাইব্রিড মডেলে শ্রীলঙ্কা ও পাকিস্তানে হতে যাওয়া এবারের এশিয়া কাপ শুরু হবে আগামী ৩০ আগস্ট। ‘বি’ গ্রুপে বাংলাদেশের প্রতিপক্ষ আফগানিস্তান ও শ্রীলঙ্কা। বাংলাদেশ দল শ্রীলঙ্কার বিমান ধরবে ২৬ আগস্ট। তার আগে প্রস্তুতিটা ঠিকমতো সেরে নিতে চায় বাংলাদেশ দল।


গ্রুপপর্বে বাংলাদেশ দুটি ম্যাচ খেলবে দুই দেশে—শ্রীলঙ্কার বিপক্ষে ৩১ আগস্ট ক্যান্ডিতে খেলার পর ৩ সেপ্টেম্বর লাহোরে হবে আফগানিস্তানের সঙ্গে ম্যাচ। প্রতিটি গ্রুপের সেরা দু’টি দল সুপার ফোরে খেলার যোগ্যতা অর্জন করবে। সুপার ফোরের সেরা দুই দল ফাইনাল খেলবে।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com