এবার অস্ট্রেলিয়া সিরিজ থেকে ছিটকে গেলেন ওয়ার্নার
প্রকাশ : ২১ ফেব্রুয়ারি ২০২৩, ২২:৪১
এবার অস্ট্রেলিয়া সিরিজ থেকে ছিটকে গেলেন ওয়ার্নার
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারত সফরে আসার পর ইঞ্জুরিতে জর্জরিত অস্ট্রেলিয়া ক্রিকেট দল। দ্বিতীয় টেস্ট চলাকালেই হাতের কনুইতে চোট পেয়েছিলেন ডেভিড ওয়ার্নার। এবার ক্রিকেট অস্ট্রেলিয়া জানিয়ে দিলো সিরিজের শেষ দুই টেস্ট থেকে ছিটকে পড়েছেন দলের গুরুত্বপূর্ণ এই ওপেনার।


হাতের কনুইয়ের চিকিৎসার জন্যই সিডনিতে ফিরে যাচ্ছেন ওয়ার্নার। টেস্ট সিরিজের বাকি অংশ মিস করলেও ওয়ানডে সিরিজের আগে তিনি ফিরতে পারবেন বলেও আশা করা হচ্ছে।


দিল্লিতে দ্বিতীয় টেস্টে ব্যাট করার সময় মোহাম্মদ সিরাজের বল হাতে লেগে মাথায় লেগেছিল তার। তখনই ওয়ার্নারের পরিকর্তে কনকাশন হিসেবে রেনশকে মাঠে নামানো হয়েছিল। প্রথমে মনে করা হয়েছিল হাতের চোট খুব বড় নয়; কিন্তু পরে দেখা গেলো, হাড়ে চোট রয়েছে তার। প্রাথমিক পরীক্ষায় ফ্রাকশ্চার ধরা পড়েছে। যা সারতে সময় লাগবে।


সোমবার রাতেও ওয়ার্নার ভারতে থেকে যাওয়ার চেষ্টা করবেন বলে জানিয়েছিলেন এবং বলেছিলেন, চেষ্টা করবেন তৃতীয় টেস্ট খেলবেন। কিন্তু পরবর্তী টেস্টে ফ্র্যাকশ্চার ধরা পড়ার পর আর তাকে ভারতে রাখা গেলো না। পাঠাতে হচ্ছে সিডনিতে।


ওয়ার্নারের পরিবর্তে যদিও অন্য কোনও ব্যাটারকে দলে নিচ্ছে না অস্ট্রেলিয়া। ট্রাভিস হেড দলে রয়েছেন। তিনি ইনিংস ওপেন করবেন। দিল্লি টেস্টে দ্বিতীয় ইনিংসে যেমন তাকে ওপেন করতে দেখা গিয়েছিল। ঘরোয়া ক্রিকেটে যদিও মাত্র দু’বার ওপেন করেছিলেন তিনি।


তৃতীয় টেস্ট ইন্দোরে। সেখানে খেলার জন্য তৈরি ক্যামেরন গ্রিন। চোটের কারণে আগেই দল থেকে ছিটকে যান জস হ্যাজলউড। তার জায়গায় দেখা যেতে পারে গ্রিনকে। সুস্থ হয়ে উঠেছেন মিচেল স্টার্কও। অধিনায়ক প্যাট কামিন্স দেশে ফিরে যাওয়ায় তার জায়গা নিতে পারেন অভিজ্ঞ এই বাঁ-হাতি পেসার।


যদিও ইন্দোর টেস্টের আগে কামিন্সের ফিরে আসার সম্ভাবনা রয়েছে। দলে ফিরে এসেছেন মিচেল সোয়েপসনও। তারা ফিরে আসায় দলের কিছু ক্রিকেটারকে ছেড়ে দিতে পারে অস্ট্রেলিয়া। ঘরোয়া ক্রিকেটে খেলতে পাঠিয়ে দেওয়া হতে পারে তাদের। যদিও সেই সিদ্ধান্ত এখনও জানায়নি অস্ট্রেলিয়ান ক্রিকেট বোর্ড।


বিবার্তা/এমএইচ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com